bangla news

‘তোমরা জ্লাতান চেয়েছিলে, আমি তোমাদের জ্লাতান দিলাম’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ৬:৪০:৩৪ পিএম
জ্লাতান ইব্রাহিমোভিচ

জ্লাতান ইব্রাহিমোভিচ

শিগগিরই যুক্তরাষ্ট্র অধ্যায়ের ইতি টানতে চলেছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। আগামী ৩১ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের ক্লাব এলএ গ্যালাক্সির সঙ্গে দুই বছরের চুক্তির অবসান হচ্ছে সুইডিশ স্ট্রাইকারের। 

তবে তার আগে মার্কিনবাসীকে অগ্রিম বিদায় জানিয়ে দিয়েছেন ৩৮ বছর বয়সী ইব্রা। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) নিজের অফিসিয়াল টুইটারে নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি এলাম, দেখলাম, জয় করলাম। ধন্যবাদ এলএ গ্যালাক্সি আমাকে আবার জীবন্ত করার জন্য। গ্যালাক্সি সমর্থকদের প্রতি- তোমরা জ্লাতান চেয়েছিলে, আমি তোমাদের জ্লাতান দিলাম। তোমাদের স্বাগতম। এই গল্প চলতে থাকবে… এখন চলো বেসবল দেখতে যাই।’ 

২০১৮ সালের মার্চে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে গ্যালাক্সিতে যোগ দেন ইব্রা। তার বয়সে যখন অনেক ফুটবলার বুটজোড়া তুলে রেখে অবসর সময় কাটায় তখন সুইডিশ স্ট্রাইকার যুক্তরাষ্ট্রে এসেও গোল বন্যা বইয়ে দিয়েছেন। গ্যালাক্সির জার্সিতে এমএলএস ও এমএলএস কাপ প্লেঅফস মিলিয়ে ৫৮ ম্যাচে করেছেন ৫৩ গোল। 

দু্র্দান্ত পারফর্ম্যান্সে পুনরায় ইব্রার প্রতি পুনরায় আগ্রহী হয়ে ওঠেছে ইউরোপের কয়েকটি ক্লাব। শুরুতে গুঞ্জন ওঠেছিল গ্যালাক্সি অধ্যায় শেষে পুরোনো ঠিকানা ওল্ড ট্রাফোর্ডেই যাচ্ছেন ইব্রা। তবে এবার শোনা যাচ্ছে তার আরেকটি পুরোনো ঠিকানা সিরি আ লিগের ক্লাব এসি মিলান সাহায্যের জন্য হাত বাড়িয়েছে তার দিকে। চলতি মৌসুমে খুব খারাপ অবস্থা যাচ্ছে রোসোনেরিদের। 

মেজর সকার লিগের কমিশনার ডন গার্বারও জানিয়েছেন সেই কথা। যাযাবর ফুটবলার ইব্রার পরবর্তী গন্তব্য হিসেবে এসি মিলানকে ওপরের দিকে রেখেছেন তিনি। তবে সিরি অা লিগের আরেক ক্লাব নাপোলিও আছেন সম্ভাব্য সেই তালিকায়। 

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-14 18:40:34