bangla news

এমবাপ্পের জন্য ৪০০ মিলিয়ন ইউরো অফার করবে রিয়াল!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৬:০১:০১ পিএম
কিলিয়ান এমবাপ্পে-ছবি: সংগৃহীত

কিলিয়ান এমবাপ্পে-ছবি: সংগৃহীত

পিএসজি থেকে কিলিয়ান এমবাপ্পেকে কিনতে 'বিশ্বরেকর্ড' ৪০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিতে চলেছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ সংবাদ মাধ্যম ‘এএস’র বরাতে এই তথ্য জানিয়েছে ‘দ্য সান’।

পর্তুগিজ উইঙ্গার ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাসে পাড়ি দেওয়ার পর থেকেই ধুঁকছে লস ব্ল্যাঙ্কোসরা। ১০০ মিলিয়ন ইউরো খরচ করে চেলসি থেকে ইডেন হ্যাজার্ডকে কিনে আনার পরও পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি। এদিকে ওয়েলস তারকা গ্যারেথ বেল অধ্যায়ও প্রায় শেষের পথে। ফলে দ্রুতই বিকল্প কাউকে কেনার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে স্প্যানিশ জায়ান্টরা।

‘ক্লাসিওমার্কাতো’ দাবি করেছে, রোনালদোর বিকল্প হিসেবে পিএসজির তরুণ ফুটবল তারকা এমবাপ্পেকে কিনতে চান ফ্লোরেন্তিনো পেরেজ। এজন্য এমনকি ট্রান্সফার ফি’র নতুন বিশ্বরেকর্ড গড়তে হলেও তাতে রাজি রিয়াল সভাপতি। 

এদিকে বেশকিছু স্প্যানিশ সংবাদমাধ্যম দাবি করেছে, রিয়াল মাদ্রিদে পাড়ি জমানোর ব্যাপারে ইঙ্গিত দিয়েছেন এমবাপ্পে নিজেই। সম্প্রতি ইন্সটাগ্রামে মাদ্রিদ-ভিত্তিক মডেল-অভিনেত্রী এস্তের এক্সপোসিতোর একটি ছবিতে ‘লাইক’ দিয়েছেন ফরাসি ফরোয়ার্ড। 

তবে এমবাপ্পের রিয়াল সংযোগের প্রধান কারণ ওই স্প্যানিশ অভিনেত্রী নন। রিয়াল কোচ জিনেদিন জিদান নিজেই দাবি করেছেন তার স্বদেশী ফুটবল তারকার স্বপ্ন রিয়ালের হয়ে খেলা। পরে অবশ্য পিএসজি তাদের সেরা তারকাকে নিয়ে রিয়ালের স্বপ্ন দেখা বন্ধ করতে বলেছে।

জিদান অবশ্য পিএসজির আহবানে সাড়া না দিয়ে ফের দাবি করেছেন, ‘আমি শুধু তাই বলেছি যা এমবাপ্পে বলেছে: যে সে (রিয়ালের) সাদা জার্সিতে খেলার স্বপ্ন দেখে। আমি এটা বলেছি, আমি আবার বলব এবং আমি বলতেই থাকব।’

এমবাপ্পেকে ধরে রাখতে তার বার্ষিক বেতন বাড়িয়ে প্রায় ৪০ মিলিয়ন ইউরো করতে চলেছে পিএসজি। সমান বেতন পান তার সতীর্থ নেইমারও। কিন্তু তা সত্ত্বেও এর আগে নেইমারকে কিনতে ব্যর্থ হওয়া রিয়াল এমবাপ্পের পিছু ছাড়ছে না। আর এজন্য যে ৪০০ মিলিয়ন ইউরোর অকল্পনীয় অফারের কথা ভাবা হচ্ছে তা নেইমারকে কিনতে পিএসজির ২২২ মিলিয়ন ইউরো খরচের রেকর্ডকে অনেক বড় ব্যবধানে পেছনে ফেলতে চলেছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল পিএসজি রিয়াল মাদ্রিদ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 18:01:01