ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

ক্রিকেট

ঢাকা মেট্রো-সিলেট ম্যাচ ড্র 

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
ঢাকা মেট্রো-সিলেট ম্যাচ ড্র  ঢাকা মেট্রো ও সিলেটের মধ্যকার ম্যাচের একটি মুহূর্ত/ফাইল ছবি

জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) দ্বিতীয় স্তরের পঞ্চম রাউন্ডে ঢাকা মেট্রো ও সিলেট বিভাগের মধ্যকার ম্যাচটি ড্র হয়েছে। এই ম্যাচ শেষে ২৮.৫৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্তরের পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে সিলেট।

মঙ্গলবার (১২ নভেম্বর) রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে শেষ দিনে ঢাকা মেট্রা দ্বিতীয় ইনিংসে ৬ উইকেটে ৩৯৫ রান ঘোষণা করে। দ্বিতীয় ইনিংসে সিলেট ৪ উইকেটে ১৮১ রান করে।

এর আগে ঢাকা মেট্রো প্রথম ইনিংস ঘোষণা করেছিল ৮ উইকটে ৩১১ রান নিয়ে। জবাবে প্রথম ইনিংসে সিলেট ৩৫১ রানে অলআউট হয়।

৪ উইকটে ২৪৫ রান নিয়ে চতুর্থ ও শেষ দিনে দ্বিতীয় ইনিংসের খেলা শুরু করে ঢাকা মেট্রো। ৭৩ রানে অপরাজিত থাকা মার্শাল আইয়ুব এদিন দুর্দান্ত এক সেঞ্চুরি তুলে নেন। তার ব্যাটে ভর করেই ৬ উইকেটে ৩৯৫ রানে ঢাকা মেট্রো দ্বিতীয় ইনিংস ঘোষণা করে। মার্শাল ১৬৩ রানে অপরাজিত থাকেন।

৩৫৬ রানের টার্গেটে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শুরুতেই ইমতিয়াজ হোসাইনের উইকেট হারালেও শানাজ আহমেদ ও তৌফিক খানের ব্যাটিং দৃঢ়তায় শেষ পর্যন্ত ৪ উইকেটে ১৮১ রান তোলার পর দুই দলই ড্র মেনে নেয়।

এদিকে ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে বরিশালে দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে স্বাগতিক বরিশাল বিভাগ ও চট্টগ্রাম বিভাগের মধ্যকার ম্যাচটি চতুর্থ দিনের শেষ সেশনে এসে মাঠে গড়িয়েছে। নিশ্চিত ড্রয়ের ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ৭০ রানে প্রথম ইনিংস ঘো্ষণা করে বরিশাল। জবাবে চট্টগ্রাম প্রথম ইনিংসে বিনা উইকেটে ৪৫ রান করে।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa