bangla news

ড্রয়ে শেষ হলো রাজশাহী-খুলনা ম্যাচ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ৪:১৯:০২ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) প্রথম স্তরের পঞ্চম রাউন্ডে রাজশাহী বিভাগ ও খুলনা বিভাগের মধ্যকার চারদিনের ম্যাচটি অমীমাংসিত অবস্থায় শেষ হয়েছে। ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে প্রথমদিনের খেলা হয়নি। আর দ্বিতীয় দিনে দুই সেশনের খেলা হয়নি।

মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার (১২ নভেম্বর) চতুর্থ ও শেষ দিনে রাজশাহী দ্বিতীয় ইনিংসে ৭ উইকেটে ১৯১ রান তোলার পর ম্যাচটি ড্র হয়। এর আগে রাজশাহীর প্রথম ইনিংসে ১৫১ রানের জবাবে খুলনা প্রথম ইনিংসে ২০১ রানে অলআউট হয়।

৪ উইকেটে ১৫৪ রান নিয়ে চতুর্থ দিনে প্রথম ইনিংসের খেলা শুরু করে খুলনা বিভাগ। ফরহাদ রেজার বোলিং তোপে এদিন আর বেশিদূর এগুতে পারেনি খুলনা। ২০১ রানে খুলনা বিভাগ অলআউট হয়। ফরহাদ ৪৮ রানে ৬টি উইকেট নেন। এছাড়া মোহর শেখ ও মুক্তার আলী ২টি করে উইকেট নেন।

৫০ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৮৯ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে রাজশাহী। অভিষেক মিত্র ৫১, সাব্বির রহমান ২৫ ও মুক্তার আলী ৩৯ রানের ইনিংস খেললে সেই চাপ কিছুটা কমে।

তবে রাজশাহী দ্বিতীয় ইনিংসে ৭ উইকেটে ১৯১ রান তোলার পর দিনের খেলা শেষ হওয়ার ১৫ ওভার আগেই দুই দল ড্র নেমে নেয়। খুলনার আব্দুর রাজ্জাক ৪টি, আব্দুল হালিম ২টি এবং নাহিদুল ইসলাম ১টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন খুলনার পেসার রুবেল হোসেন। প্রথম ইনিংসে তিনি নিয়েছিলেন সাতটি উইকেট।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
আরএআর/এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-12 16:19:02