ঢাকা, বুধবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

ক্রিকেট

পাকিস্তান সফরে আগ্রহী নন ডি ভিলিয়ার্স!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ০৪:০৩:৫৯ পিএম
পাকিস্তান সফরে আগ্রহী নন ডি ভিলিয়ার্স! এবি ডি ভিলিয়ার্স-ছবি:সংগৃহীত

পাকিস্তান সুপার লিগের দল (পিএসএল) লাহোর কালান্দার্সের প্লেয়ার ড্রাফট থেকে নিজের নাম প্রত্যাহার করে নিচ্ছেন এবি ডি ভিলিয়ার্স। অতিরিক্ত কাজের চাপের কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক। তবে ধারণা করা হচ্ছে পিএসএলের এবারের পুরো আসর পাকিস্তানে খেলা হবে বলেই সরে দাঁড়াচ্ছেন তিনি।

সেপ্টেম্বরে ইংল্যান্ডে অনুষ্ঠেয় ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টর পর আর মাঠে নামেননি এই মারকুটে ব্যাটসম্যান। তবে পরবর্তী বিগ ব্যাশ আসরে তিনি ব্রিসবেন হিটের হয়ে খেলার আশা করছে।

ক্রিসমাসের পরে বিগ ব্যাশের দ্বিতীয়অর্ধে তিনি হিটের হয়ে খেলবেন। আর আইপিএলে তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

পাকিস্তান ক্রিকেট বোর্ড এবার পিএসএলের সম্পূর্ণ আসর পাকিস্তানে আয়োজন করছে। আর ঠিক এমন কারণেই কি পিএসএলে খেলা হচ্ছে না, ডি ভিলিয়ার্সের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘কাজের চাপকে সুষ্ঠভাবে পরিচালনা করতেই এই সিদ্ধান্ত। ’

আগামী ৬ ডিসেম্বর পিএসএলের ড্রাফট অনুষ্ঠিত হবে। যেখানে এক ডিসেম্বর ছয়টি দল তাদের রিটেইন ক্রিকেটারের নাম জমা দেবে (সর্বোচ্চ ৮ জন)।

ডি ভিলিয়ার্স গত মৌসুমে কালান্দার্সের হয়ে সাতটি ম্যাচে চুক্তিবদ্ধ হয়েছিলেন। যেখানে পাঁচটি ম্যাচ ছিল সংযুক্ত আরব আমিরাত ও দুটি ছিল পাকিস্তানে। তবে কাঁধের ইনজুরির কথা বলে ডানহাতি এই ব্যাটসম্যান পাকিস্তানে যাননি।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa