ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আরও পাঁচ বছর বার্সায় থাকবে মেসি: বার্তেমেউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
আরও পাঁচ বছর বার্সায় থাকবে মেসি: বার্তেমেউ লিওনেল মেসি

বয়সের সঙ্গে সঙ্গে যেন প্রতিপক্ষের জন্য আরও বেশি ভয়ঙ্কর হয়ে ওঠছেন লিওনেল মেসি। গত রোববার (১০ নভেম্বর) লা লিগায় সেল্তা ভিগোর বিপক্ষে বার্সেলোনার ৪-১ ব্যবধানে জয়ের ম্যাচে আর্জেন্টাইন ফরোয়ার্ড পেয়েছেন ক্যারিয়ারের ৩৪তম হ্যাটট্রিক। হ্যাটট্রিকের দু’টি গোল আবার অসাধারণ ফ্রি-কিক থেকে। 

লা মাসিয়া ও বার্সেলোনার মূল দলের হয়ে ক্যাম্প ন্যুয়ে পাক্কা ১৮ বছর কাটিয়ে দিয়েছেন মেসি। অবশ্য গত কযেক মৌসুম ধরে গুঞ্জন চলছে, বার্সা অধ্যায়ের ইতি টানতে পারেন ৩২ বছর বয়সী তারকা।

আদৌ তা ঘটবে নাকি মেসি ক্যারিয়ারটা ক্যাম্প ন্যুয়ে শেষ করবেন, তা সময় বলে দিবে।  

তবে বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ’র কথা শুনে কাতালান সমর্থকরা নিশ্চিন্তে থাকতে পারেন। বার্তেমেউ আত্মবিশ্বাসী যে, ক্লাবের সবচেয়ে মূল্যবান সম্পদ মেসি তার ২০২১ পযর্ন্ত বিদ্যমান চুক্তি পেরিয়ে আরো পাঁচ বছর ক্যাম্প ন্যুয়ে থাকবেন।  

বার্তেমেউ এটাও বিশ্বাস করেন যে, পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী মেসি আরো পাঁচবছর থাকবেন তা নয়, ক্যারিয়ারের ইতিটাও বার্সার জার্সিতে টানবেন।

অন্য ক্লাবগুলো মেসির দিকে হাত বাড়ালেও তা নিয়ে চিন্তিত নন বার্সা প্রেসিডেন্ট। বার্তেমেউ বলেন, ‘মেসি আগামী আরো পাঁচ বছরের জন্য বার্সেলোনায় থাকবেন। সে তার ফুটবল ক্যারিয়ার বার্সার হয়ে শেষ করতে চায়। আগামী দুই বছর হোক বা তিন বছর, আমাদের নেতা থাকবেন মেসি। ’  

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad