ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্রাভোর অবসর ভেঙে ফেরার ইঙ্গিত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
ব্রাভোর অবসর ভেঙে ফেরার ইঙ্গিত ব্রাভোর অবসর ভেঙে ফেরার ইঙ্গিত

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে তার সুদিন হারিয়েছে অনেক দিন হলো। এক সময়ের প্রতাপশালী দলটি এখন নিজেদেরই হারিয়ে খুঁজছে। যেখানে ক্যারিবীয় ক্রিকেটের প্রশাসকদের বাজে সিদ্ধান্তের বলি হয়েছেন অনেক প্রতিভাবান ক্রিকেটার। এদের একজন ডোয়েন ব্রাভো। ফর্ম থাকার পরও তিনি অবসরে চলে যান।

সম্প্রতি কাইরন পোলার্ডের নেতৃত্বে আফগানিস্তানের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখে ২-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ জেতে উইন্ডিজরা। যেখানে ৫০ ওভারের ফরম্যাটে দীর্ঘ পাঁচ বছর পর সিরিজ জিতলো তারা।

আর এই সিরিজ জয়ের পর জাতীয় দলের প্রশংসার পাশাপাশি সাবেক প্রশাসকদের সমালোচনা করেন তারকা অলরাউন্ডার ব্রাভো। সেই সঙ্গে অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিয়ে রাখলেন বিশ্বব্যাপী ফ্র্যাঞ্চাইজি লিগে দাপট দেখানো এই ক্রিকেটার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও বার্তা শেয়ার করেন ব্রাভো। সেখানে তিনি বলেন, ‘দলকে শুভেচ্ছা। পাঁচ বছর হলো আমরা কোনো ওডিআই সিরিজ জিতি না, তবে ছেলেরা এবার তা করে দেখিয়েছে। আমি ওয়েস্ট ইন্ডিজের সাবেক একজন ক্রিকেটার, তবে আমি হয়তো অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারি। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট আবার আগের জায়গায় ফিরেছে। সঠিক মানুষটি সঠিক জায়গায় বসাতেই এমনটি হয়েছে। ’

এদিকে ক্যারিবীয় ক্রিকেট বোর্ডে আগের প্রশাসকদেরও এক হাত নিয়েছেন ব্রাভো। যেখানে সম্প্রতি রিকি স্কেরিট্ট নির্বাচনের মাধ্যমে ডেভ ক্যামেরনকে হারিয়ে বোর্ড প্রেসিডেন্ট হয়েছেন। ব্রাভো আরও বলেন, ‘কিছু প্রতিহিংসাপরায়ণ মানুষের জন্য ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট ভুগেছে। যার কারণে অনেককে দলের বাইরে থাকতে হয়েছে, অনেকের ক্যারিয়ারই শেষ হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।