bangla news

গত তিন বছরে রোনালদো কাউকে ড্রিবলিং করেনি: ক্যাপেলো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১১ ৩:৪১:২৬ পিএম
ক্রিস্টিয়ানো রোনালদো: ছবি-সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদো: ছবি-সংগৃহীত

এসি মিলানের বিপক্ষে বদলি হওয়ায় সন্তুষ্ট হতে পারেননি পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। এ নিয়ে টানা দু’বার বদলি হতে হলো জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গারকে। মিলানের বিপক্ষে ৫৪ মিনিটে কোচ মাউরিসিও সারি যখন তাকে মাঠ থেকে তুলে নিলেন তখন কারও সঙ্গে কথা না বলে টানেল ধরে সোজা হেঁটে চলে যান রোনালদো। 

সিআর সেভেনের চোখ-মুখ দেখে আন্দাজ করাই যাচ্ছিল, রেগে আছেন তিনি। অবশ্য রোনালদো মাঠ ছাড়ার পরেই গোলের দেখা পায় জুভেন্টাস। বদলি খেলোয়াড় পাওলো দিবালার ৭৭ মিনিটের গোলে জয় পায় তুরিনের ‍বুড়িরা। 

রোনালদোর এই অসন্তুষ্টিতে কোচ মাউরিসিও সারি কোনো প্রতিক্রিয়া না দেখালেও সমালোচনা করেছেন ফ্যাবিও ক্যাপেলো। রিয়াল মাদ্রিদের সাবেক কোচ স্কাই স্পোর্টস ইতালিয়া’য় পর্তুগিজ তারকার আচরণের সমালোচনা করে বলেন, ‘গত তিন বছরে সে (রোনালদো) কাউকে ড্রিবলিং করেনি।’ 

ইতালিয়ান কোচ রোনালদোর সমালোচনা করে আরো জানান, সিআর সেভেনের মতো উঁচুমানের খেলোয়াড়ের কাউকে অবজ্ঞা করে চলে যাওয়াটা তেমন সুন্দর দেখায় না। তিনি যোগ করেন, ‘ক্রিস্টিয়ানো একজন চ্যাম্পিয়ন। এই কথার সঙ্গে কেউ তর্ক করবে না। কিন্তু সে গত তিন বছরে কাউকে ড্রিবলিং করেনি।’ 

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-11 15:41:26