bangla news

টানা দুই ম্যাচে বদলি হওয়ায় অসন্তুষ্ট রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১১ ১২:৫৪:৫৪ পিএম
খেলার ৫৫ মিনিটে রোনালদোকে বদলি করে পাওলো দিবালাকে মাঠে নামান কোচ মাউরিসিও সারি

খেলার ৫৫ মিনিটে রোনালদোকে বদলি করে পাওলো দিবালাকে মাঠে নামান কোচ মাউরিসিও সারি

এখনও ফুরিয়ে যাননি ক্রিস্টিয়ানো রোনালদো। ইনজুরি বা চোট না পেলে একটি ম্যাচের পুরো ৯০ মিনিটই খেলার সামর্থ্য রাখেন তিনি। তবে এনিয়ে টানা দুই ম্যাচে বদলি করা হলো তাকে। আর এতেই হয়তো অসন্তুষ্ট হয়ে ডাগআউট তো বটেই, খেলা শেষ হওয়ার আগেই স্টেডিয়াম ছেড়ে চলে যান তিনি।

ইতালিয়ান সিরিআ লিগে নিজেদের সর্বশেষ ম্যাচে এসি মিলানের মুখোমুখি হয়েছিল জুভেন্টাস। তবে খেলার ৫৫ মিনিটে তাকে বদলি করে পাওলো দিবালাকে মাঠে নামান কোচ মাউরিসিও সারি। কিন্তু এ ব্যাপারটি মেনে নিতে পারেননি পর্তুগিজ তারকা। খেলোয়াড়দের বেঞ্চে না বসে সোজা টানেল ধরে চলে যান।

পরে ইতালিয়ান গণমাধ্যম থেকে জানা যায়, ম্যাচ শেষ হওয়ার তিন মিনিট আগে রোনালদো স্টেডিয়াম ছেড়েই চলে যান।

জুভেন্টাসের আগের ম্যাচেও সিআর সেভেনকে বদলি করা হয়। চ্যাম্পিয়নস লিগের ম্যাচে লুকোমোটিভ মস্কোর বিপক্ষে ৮২ মিনিটে তাকে তুলে দিবালাকে মাঠে নামান সারি। সে ম্যাচে শেষ মুহূর্তে দগলাস কস্তার গোলে জুভিরা ২-১ ব্যবধানে জয় পায়। আর মিলানের বিপক্ষে বদলি দিবালার গোলেই ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে তুরিনের বুড়িরা।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-11 12:54:54