bangla news

জুভেন্টাসকে জয় এনে দিলেন দিবালা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১১ ৫:০৭:৫৮ এএম
পাওলো দিবালা/ছবি: সংগৃহীত

পাওলো দিবালা/ছবি: সংগৃহীত

প্রথমার্ধে জুভেন্টাসকে বেশ চাপে রেখেছিল এসি মিলান। দ্বিতীয়ার্ধেও বর্তমান চ্যাম্পিয়নদের ছেড়ে কথা বলেনি মিলানের ক্লাবটি। কিন্তু একমাত্র গোলে ম্যাচের ফল নির্ধারণ করে দেন জুভেন্টাসের ফরোয়ার্ড পাওলো দিবালা।

খেলার শুরুতে অবশ্য গোলের দারুণ সুযোগ পেয়েছিল জুভেন্টাস। কিন্তু ক্রিস্টিয়ানো রোনালদোর রিভার্স পাস কাজে লাগাতে পারেননি গঞ্জালো হিগুয়েনের শট প্রতিপক্ষের রক্ষণকে পরাস্ত করতে ব্যর্থ হয়। মিলানও এগিয়ে যাওয়ার সুযোগ নষ্ট করে। ৪৪তম মিনিটে গোলপোস্টের কাছ থেকে পিয়েতেকের হেড লক্ষ্যভ্রষ্ট হয়।

দ্বিতীয়ার্ধের খেলা ১০ মিনিট পার হতেই বিবর্ণ রোনালদোর বদলে পাওলো দিবালাকে নামায় জুভরা। এই পরিবর্তন কাজেও লাগে। ৭৭তম মিনিটে এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের গোলেই এগিয়ে যায় ‘তুরিনের বুড়ি’রা। হিগুয়েনের সঙ্গে ওয়ান টু ওয়ান খেলে মিলানের ডি বক্সের সামনে পৌঁছে ১৮ গজ দূর থেকে নিচু শটে বল জালে জড়িয়ে দেন দিবালা। শেষ মুহূর্তে দুই দলই বেশ কিছু সুযোগ মিস করায় নুন্যতম ব্যবধানে জিতে যায় জুভেন্টাস।

এই নিয়ে ১২ ম্যাচে ১০ জয় আর ২ ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো জুভেন্টাস। অন্যদিকে সমান ম্যাচে ৪ জয়, ১ হার আর ৭ ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে নেমে গেল এসি মিলান।

বাংলাদেশ সময়: ০৫০৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল জুভেন্টাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-11 05:07:58