ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লেস্টার সিটির কাছে হেরে গেলো আর্সেনাল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
লেস্টার সিটির কাছে হেরে গেলো আর্সেনাল

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে পরাজয়ের স্বাদ পেয়েছে জায়ান্ট আর্সেনাল। লেস্টার সিটির কাছে ২-০ গোলে হেরেছে গানাররা। অন্যদিকে এ জয়ের ফলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে লেস্টার সিটি।

কিং পাওয়ার স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই বল দখলে দুদলই আধিপত্য দেখায়। তবে প্রথমার্ধে গোলের একাধিক সুযোগ পেয়েছিল উভয় দলই।

কিন্তু কেউই গোলের দেখা পায়নি।

বিরতির পর দুই দলই গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে। সাফল্যের দেখা পায় লেস্টার। ম্যাচের ৬৮ মিনিটে ইউরি টাইলেম্যান্সের পাস থেকে গোল করে লেস্টারকে লিড এন দেন জেমি ভার্ডি।

এরপর ব্যবধান বাড়াতে সময় নেয় লেস্টার। ৭৫ মিনিটে ভার্ডির দেওয়া পাস থেকে ডান পায়ের শটে গোল করেন জেমস ম্যাডিসন। ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

পিছিয়ে পড়ে ম্যাচে ফেরার চেষ্টা করে আর্সেনাল। কিন্তু চেষ্টা করেও গোল আদায় করতে পারেনি তারা। ফলে ২-০ গোলের জয় পায় লেস্টার।

১২ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে চেলসিকে সরিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে লেস্টার। সমান ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে আর্সেনাল। ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

বাংলাদেশ সময়: ০৩০৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
আরএআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।