bangla news

জাতীয় লিগে ‘বুলবুল’র প্রভাব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ৪:০২:০৬ পিএম
ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ প্রভাব ফেলেছে জাতীয় লিগে (এনসিএল)। পঞ্চম রাউন্ডে দুই ভেন্যুতে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। বৃষ্টির কারণে ম্যাচ দুটিতে একটি বলও মাঠে গড়ায়নি। টসও অনুষ্ঠিত হয়নি।

শনিবার (০৯ নভেম্বর) মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে টায়ার ওয়ানে খুলনা বিভাগ ও রাজশাহী বিভাগের ম্যাচটি বৃষ্টির কারণে মাঠে গড়ায়নি। ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে সকাল থেকেই বৃষ্টি ঝরতে থাকে। দুপুর ২টায় এই ভেন্যুতে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিসিয়ালরা।বুলবুলের প্রভাবে খেলা হয়নি। ছবি: শোয়েব মিথুনএদিকে টায়ার টু’য়ের ম্যাচে বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে স্বাগতিক বরিশাল বিভাগ ও চট্টগ্রাম বিভাগের মধ্যকার এনসিএলের অরেকটি ম্যাচের প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে বরিশালে ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি করা হয়।

উল্লেখ্য, মোংলা সমুদ্রবন্দরের ২৮০ কিলোমিটার এবং পায়রা সমুদ্রবন্দরের ৩১৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে অবস্থান করছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’। অন্যদিকে চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ঘূর্ণিঝড়টির অবস্থান ৪৭৫ কিলোমিটার পশ্চিম-দক্ষিণপশ্চিমে এবং কক্সবাজার থেকে ৪৭০ কিলোমিটার পশ্চিম-দক্ষিণপশ্চিমে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
আরএআর/এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 16:02:06