ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

বায়ার্নের সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছেন ওয়েঙ্গার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৯
বায়ার্নের সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছেন ওয়েঙ্গার আর্সেন ওয়েঙ্গার

দীর্ঘ ২২ বছর এমিরেটস স্টেডিয়ামে কাটিয়েছেন আর্সেন ওয়েঙ্গার। সমার্থক হয়ে ওঠেছিল আর্সেন-আর্সেনাল শব্দদ্বয়। কিন্তু কয়েক মৌসুমের শিরোপা খরা কাটিয়ে ওঠতে না পারায় গত বছর ‘দ্য প্রফেসর’ বিদায় জানান আর্সেনালকে। এরপর প্রস্তাব পেলেও আর কোনো ক্লাবের দায়িত্ব নেননি ওয়েঙ্গার। তবে এবার হয়তো আবারও ডাগআউটে দেখা যেতে পারে পারে ৭০ বছর বয়সী কোচকে।

আগামী সপ্তাহে বায়ার্ন মিউনিখের সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছেন ওয়েঙ্গার। ফরাসি কোচ বেইনস্পোর্টসকে জানান, আগামী সপ্তাহে বায়ার্নের নির্বাহী বোর্ড চেয়ারম্যান কার্ল-হেইঞ্জ রুমেনিগের সঙ্গে বৈঠকে বসার পরিকল্পনা করেছেন তিনি।

 

খবরটি এমন সময় এলো যখন রুমিনেগ ওয়েঙ্গারকে ‘কোচ হিসেবে বিবেচনা করছে না’ বলে জানালেন।

তবে ওয়েঙ্গার জানান, ‘আমরা একত্রে পরের সপ্তাহে কথা বলার সিদ্ধান্ত নিয়েছি। কারণ আমি এখন দোহায় আছি এবং রোববার পর্যন্ত আছি। এটা সত্যি গল্প। বুধবার অপরাহ্নে, রুমিনেগ আমাকে কল করেছিল। আমি উত্তর দিতে পারিনি এবং ভদ্রতাবশত আমি তাকে কলব্যাক করি। ’ 

তিনি আরো বলেন, ‘সে (রুমিনেগ) অলিম্পিয়াকোসের বিপক্ষে ম্যাচের জন্য গাড়িতে যাচ্ছিল। আমরা চার-পাঁচ মিনিট কথা বলেছিলাম। সে আমাকে জিজ্ঞেস করল, আমি আগ্রহী কিনা, কারণ তারা নতুন কোচ খুঁজছে। আমি তাকে বললাম, এই বিষয়ে আমি এখনও কিছুই ভাবিনি। এটা নিয়ে ভাবার জন্য আমার কিছু সময়ের প্রয়োজন। ’ 

গত শনিবার (০২ নভেম্বর) ফ্রাঙ্কফুর্টের মাঠে ৫-১ ব্যবধানে বিধ্বস্ত হওয়ার পর প্রধান কোচ নিকো কোভাচকে বরখাস্ত করে বায়ার্ন মিউনিখ। এরপর প্রধান কোচ ছাড়াই একটি ম্যাচ খেলেছে বাভারিয়ানরা। চ্যাম্পিয়নস লিগে অলিম্পিয়াকোসের বিপক্ষে ম্যাচটিতে ২-০ ব্যবধানে জেতে জার্মান জায়ান্টরা।  

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।