bangla news

ওজিলের ওপর হামলাকারীর ১০ বছরের জেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ১:৫৫:১৯ পিএম
মেসুত ওজিল-ছবি:সংগৃহীত

মেসুত ওজিল-ছবি:সংগৃহীত

মেসুত ওজিল ও তারই আর্সেনালের ক্লাব সতীর্থ সিড কোলাসিনাকের ওপর হামলাকারী এক ব্যক্তির ১০ বছরের জেল হয়েছে। অ্যাশলে স্মিথ নামের ৩০ বছর বয়সী এই ব্যাক্তির বিরুদ্ধে লন্ডনের স্নারেসব্রুক ক্রাউন কোর্টে ডাকাতি ও হামলার অভিযোগ প্রমাণিত হয়েছে। পরে শুক্রবার হ্যারো ক্রাউন কোর্টে তাকে দণ্ডিত করা হয়।

জর্ডান নর্থওভার নামের আরেক অভিযুক্ত ব্যক্তিরও দোষ প্রমাণিত হয়েছে। পরবর্তী তারিখে তার শাস্তি শোনানো হবে।

এর আগে গত ২৫ জুলাই আর্সেনাল ও সাবেক জার্মান তারকা ফুটবলার মেসুত ওজিল সশস্ত্র হামলার শিকার হন। তার সঙ্গে ছিলেন আর্সেনালের আরেক ফুটবলার সিড কোলাসিনাক। লন্ডনের প্ল্যাটস লেনে স্থানীয় সময় বিকাল ৫টার দিকে এই ঘটনা ঘটে।

পরে ওজিলের ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করে এক বিবৃতিতে জানায়, ‘আমরা খেলোয়াড় দু’জনের সঙ্গে যোগাযোগ করেছি। ওরা ঠিক আছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।’

এক ভিডিও ফুটেজে দেখা গেছে, মুখোশ পরা দু’জন মোটরসাইকেল আরোহী প্ল্যাটস লেনে ওজিল ও কোলাসিনাকের গাড়ি থামায়। এদের একজনের হাতে ছুরি ছিল। সে সময় দ্রুত গাড়ি থেকে লাফিয়ে নামেন কোলাসিনাক। মুখোশধারীদের সঙ্গে লড়াইও করেন তিনি। ধাওয়া করে তাদের তাড়িয়ে দেন। এ সময়ে গাড়ির ভেতরেই ছিলেন ওজিল।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র এক বিবৃতিতে সেসময় বলেন, ‘মোটরসাইকেল আরোহীরা একজন গাড়িচালকের ওপর হামলার চেষ্টা করে। তবে গাড়িচালক ও পাশে বসা সহযাত্রী অক্ষত অবস্থায় গাড়ি থেকে বেরিয়ে আসতে সক্ষম হন। এরপর তারা গোল্ডারস গ্রিন এলাকার একটি রেস্টুরেন্টে ঢুকে পড়েন। পরে সেখানে তাদের সঙ্গে কথা বলে পুলিশ।’ 

যুক্তরাষ্ট্রে আর্সেনালের প্রাক-মৌসুম শেষ করে লন্ডনে ফিরেই এমন হামলার ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 13:55:19