bangla news

নিজেদের ঝালিয়ে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ৭:২১:৫৯ পিএম
নিজেদের ঝালিয়ে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ

নিজেদের ঝালিয়ে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ

আফগানিস্তান, কিরগিজস্তান, মালদ্বীপ, নেপাল আর স্বাগতিক বাংলাদেশ সহ পাঁচ দেশের অংশগ্রহণে শনিবার (৯ নভেম্বর) শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হচ্ছে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব এর নামে ‘বঙ্গমাতা এশিয়ান সিনিয়র ওমেন্স সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০১৯’।

শনিবার শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বিকেল ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী, এমপি।

এ সময় সাংগঠনিক কমিটির চেয়ারম্যান ও বাণিজ্যমন্ত্রী জনাব টিপু মুনশি, স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান ও ইউনুস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুস, ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ফজলে রাব্বি বাবুল সহ ফেডারেশনের অন্য কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

ভলিবলের মেগা এই ইভেন্টকে সামনে রেখে নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নিয়েছে বাংলাদেশ দল। উদ্বোধনী দিনে দুটি ম্যাচ হবে। সকাল ১০টায় মুখোমুখি হবে কিরগিজস্তান এবং মালদ্বীপ। আর বিকেল ৪টায় বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান।

ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু জানিয়েছেন, ‘২০১৩ সাল পর্যন্ত বাংলাদেশ নারী ভলিবল খেলোয়াড়দের কার্যক্রম ঠিক মতোই ছিল। কিন্তু এর পরবর্তী সময়ে নানা কারণে নারী ভলিবল নিয়ে কাজ করা হয়নি। তবে ২০১৭ সাল থেকে নিয়মিত কার্যক্রম শুরু হয়েছে। এ জন্য আমরা সিআইডি পুলিশের কর্মকর্তা সৈয়দা জান্নাত আরাকে চেয়ারম্যান করে একটি শক্তিশালী মহিলা ভলিবল উইং গঠন করেছি। ফলে ফের এগিয়ে যাচ্ছে আমাদের নারী ভলিবল দল।’

তিনি আরও জানান, ‘মেয়েদের সিনিয়র দলটা আমরা মোটামুটি গুছিয়ে নিয়েছি। গত তিন মাস ধরে প্রশিক্ষণ চলেছে। যথেষ্ট খেলোয়াড় আমাদের নেই। তাই মেয়েরা মোটামুটি খেলা উপহার দিলেই তা আমাদের জন্য যথেষ্ট।’

খেলার সূচি:
৯ নভেম্বর: সকাল ১০টায় কিরগিজস্তান বনাম মালদ্বীপ, দুপুর ৩টায় উদ্বোধন এবং ৪টায় বাংলাদেশ বনাম আফগানিস্তান।
১০ নভেম্বর: দুপুর ১টায় আফগানিস্তান বনাম নেপাল এবং দুপুর ৩টায় বাংলাদেশ বনাম মালদ্বীপ।
১১ নভেম্বর: দুপুর ১টায় কিরগিজস্তান বনাম নেপাল এবং দুপুর ৩টায় আফগানিস্তান বনাম মালদ্বীপ।
১২ নভেম্বর: দুপুর ১টায় আফগানিস্তান বনাম কিরগিজস্তান এবং দুপুর ৩টায় বাংলাদেশ বনাম নেপাল।
১৩ নভেম্বর: দুপুর ১টায় মালদ্বীপ বনাম নেপাল এবং দুপুর ৩টায় বাংলাদেশ বনাম কিরগিজস্তান।
১৪ নভেম্বর: দুপুর ১টায় তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী ম্যাচ এবং দুপুর ৩টায় ফাইনাল ম্যাচ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-08 19:21:59