bangla news

‘মরগান-মালান’ ঝড়ে সিরিজে ফিরলো ইংলিশরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ২:২৭:৫৫ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেপিয়ারে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয় নিউজিল্যান্ড-ইংল্যান্ড। নিজেদের টি-টোয়েন্টি ইতিহাসে সর্বোচ্চ দলীয় সংগ্রহের পর কিউইদের ৭৬ রানে হারিয়েছে ইংলিশরা। এই জয়ে ২-২ এ সমতায় ফিরলো সিরিজটি।

আগে ব্যাটিংয়ে নেমে ব্যাটে ঝড় তোলেন ডেভিড মালান আর দলপতি ইয়ন মরগান। ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ইংলিশরা তোলে ২৪১ রান। জবাবে, ১৬.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে স্বাগতিক নিউজিল্যান্ড তোলে ১৬৫ রান।

ইংলিশ ওপেনার টম ব্যানটন ২০ বলে ৩০ রান করে বিদায় নেন। তার আগে ৮ রানে বিদায় নেন জনি বেয়ারস্টো। এরপর তৃতীয় ইউকেট জুটিতে ১৮২ রান যোগ করেন মলান-মরগান। ৫১ বলে ৯টি চার আর ৬টি ছক্কায় মালান অপরাজিত থাকেন ১০৩ রানে।

মরগান ইনিংসের শেষ ওভারে আউট হওয়ার আগে করেন ৪১ বলে ৯১ রান। তার বিস্ফোরক ইনিংসে ছিল সাতটি করে চার ও ছক্কার মার। ইংলিশদের হয়ে টি-টোয়েন্টিতে দ্রুততম হাফসেঞ্চুরি করেন মরগান, আর মালান করেছেন দ্রুততম সেঞ্চুরি। ২১ বলে ফিফটির দেখা পান মরগান। ৩১ বলে ফিফটি করার পর ৪৮ বলে সেঞ্চুরি তুলে নেন মালান।

স্বাগতিক পেসার টিম সাউদি একটি আর মিচেল স্যান্টনার দুটি উইকেট পান। ট্রেন্ট বোল্ট, ইস সোধিরা কোনো উইকেট পাননি।

২৪২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল ১৪ বলে ২৭, কলিন মুনরো ২১ বলে ৩০ রান করেন। কলিন ডি গ্রান্ডহোম ৭, রস টেইলর ১৪, স্যান্টনার ১০ রান করে বিদায় নেন। ভারপ্রাপ্ত অধিনায়ক টিম সাউদি ১৫ বলে দুই চার আর চার ছক্কায় করেন ৩৯ রান।

ইংলিশদের হয়ে ৪ ওভারে ৪৭ রান খরচায় চারটি উইকেট পান পার্কিনসন। ক্রিস জর্ডান দুটি, স্যাম কুরান একটি, টম কুরান একটি, ব্রাউন একটি করে উইকেট পান।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-08 14:27:55