bangla news

অন্যরকম ফিফটি হলো না মাহমুদউল্লাহর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৭ ৯:১৯:২৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে খেলতে নেমেছে বাংলাদেশ-ভারত। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় দলপতি রোহিত শর্মা। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করে টাইগাররা। শেষ অবধি ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তুলেছে ১৫৩ রান।

মিডলঅর্ডারে ব্যাট হাতে নামেন টাইগার দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ। ব্যাটিংয়ে নামার আগে রিয়াদের সামনে ছিল টি-টোয়েন্টিতে ৫০টি ছক্কা হাঁকানোর হাতছানি।

৪৮টি ছক্কা হাঁকানো রিয়াদ এই ম্যাচে কোনো ছক্কা হাঁকাতে পারেননি। ইনিংসের ১৯তম ওভারে আউট হন তিনি। তার আগে ২১ বলে চারটি বাউন্ডারিতে করেন ৩০ রান।

বাংলাদেশের জার্সিতে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ছক্কার মালিক মাহমুদউল্লাহ। ৪০ ছক্কা হাঁকিয়ে এই তালিকায় দুইয়ে ওপেনার তামিম ইকবাল। তৃতীয় সর্বোচ্চ ৩৩টি ছক্কা সাকিবের দখলে। তামিম-সাকিব এই সিরিজে খেলছেন না।

চতুর্থ সর্বোচ্চ ৩১টি ছক্কার মালিক মুশফিক। আগের ম্যাচে ইনিংস সেরা ব্যাট করলেও এই ম্যাচে মুশির ব্যাট জ্বলে উঠেনি। করেছেন মাত্র ৬ বলে ৪ রান। তালিকায় পাঁচ ও ছয়ে আছেন ২৮ ছক্কার মালিক সাব্বির রহমান এবং সৌম্য সরকার। সাব্বির এই সিরিজে নেই। সৌম্য দ্বিতীয় ম্যাচে ২০ বলে দুটি চার আর একটি ছক্কায় করেছেন ৩০ রান।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-07 21:19:28