bangla news

ভারত-বাংলাদেশ প্রথম টেস্টের ৪০ শতাংশ টিকিট শেষ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৭ ৪:৫৮:৫২ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো ভারতে পূর্ণাঙ্গ সফর করছে বাংলাদেশ। এই সফরে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি জিতে এগিয়ে রয়েছে বাংলাদেশ। আর টাইগারদের এমন দাপটের পর দর্শক উন্মাদনা আরও বেড়ে গেছে।

টি-টোয়েন্টি সিরিজের পর শুরু হবে দু’দলের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। যেখানে ইন্দোর ও ইডেন গার্ডেন্স ম্যাচগুলো আয়োজন করবে। আর ইন্দোরের আয়োজক মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমপিসিএ) জানিয়েছে, এই টেস্টকে ঘিরে দর্শকদের এতই আগ্রহ যে, শেষ চার দিনে ম্যাচের ৪০ শতাংশ সিজন (পুরো পাঁচ দিনের) টিকিট বিক্রি শেষ।

১৪ নভেম্বর থেকে শুরু হওয়া এই টেস্টের আগে এমপিসিএ চেয়ারম্যান অভিলাশ খন্দকার জানান, দর্শকরা ইতোমধ্যে ৭ হাজার টিকিট কিনে নিয়েছে। সিজন টিকিট বাকি রয়েছে আর মাত্র ৯ হাজার। যদিও সিজন টিকিট ছাড়াও আমরা প্রতিদিনের টিকিটও বিক্রি করছি।

এই স্টেডিয়ামটি ২৭ হাজার দর্শক ধারক্ষমতাসম্পন্ন ভেন্যু। যেখানে সাধারণ দর্শকের জন্য রয়েছে ১৬ হাজার টিকিট। বাদ বাকি টিকিট যায় স্পন্সরদের জন্য।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-07 16:58:52