bangla news

বাংলাদেশ-ভারত ম্যাচে গাঙ্গুলী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৭ ৪:০৬:৫৯ পিএম
বাংলাদেশ-ভারত ম্যাচে গাঙ্গুলী

বাংলাদেশ-ভারত ম্যাচে গাঙ্গুলী

আর কিছু পরেই মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ-ভারত। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ভারতকে হারাতে পারলেই ইতিহাস গড়বে টাইগাররা। ভারতের মাটি থেকে প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ জেতার হাতছানি মাহমুদউল্লাহ-মুশফিক-সৌম্যদের। আর এই ম্যাচ দেখতে উপস্থিত হয়েছেন প্রিন্স অব ক্যালকাটা খ্যাত সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

ভারতের সাবেক এই দলপতি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন প্রেসিডেন্ট হওয়ার পর মাঠে বসে প্রথম কোনো আন্তর্জাতিক ম্যাচ দেখার সুযোগ পাচ্ছেন। বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে তিনি মুম্বাই থেকে রাজকোটে পৌঁছেছেন।

গুজরাটের রাজকোটে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় সিরিজের দ্বিতীয় ম্যাচটি শুরু হবে। তিন ম্যাচের সিরিজে ১-০ তে লিড নিয়ে রেখেছে বাংলাদেশ।

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসেসিয়েশনের প্রধান জয়দেভ শাহ গণমাধ্যমকে জানান, ‘আমরা বিসিসিআই প্রেসিডেন্টের আসার ব্যাপারে সবুজ সংকেত পেয়েছিলাম। নতুন প্রেসিডেন্ট সৌরভকে সংবর্ধনা জানাতে তৈরি সৌরাষ্ট্র ক্রিকেট সংস্থা। কীভাবে সংবর্ধনা জানানো যায়, তা নিয়ে আমরা পরিকল্পনা করেছি।’

এই ম্যাচ উপভোগ করতে গ্যালারিতে উপস্থিত থাকবেন সৌরভ। কিন্তু ঘূর্ণিঝড় ‘মহা’ যেভাবে মহা আতঙ্ক ছড়াচ্ছে তাতে ম্যাচ পণ্ড হওয়ার জোর সম্ভাবনা দেখা দিয়েছিল। আপাতত ম্যাচ পণ্ড হওয়ার কোনো আভাস নেই। উজ্জ্বল সূর্য হাসি ছড়িয়েছে আয়োজক ও সংশ্লিষ্টদের মুখে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-07 16:06:59