ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পরাজয়ে শুরু যুবাদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৯
পরাজয়ে শুরু যুবাদের পরাজয়ে শুরু যুবাদের।

স্বাগতিক বাহরাইনের বিপক্ষে হেরে এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের বাছাই শুরু করল বাংলাদেশ। ‘ই’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ৩-০ গোলের ব্যবধানে হার দিয়ে এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্ব শুরু কোচ পিটার টার্নারের শিষ্যরা।

গত সেপ্টেম্বরে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপে রানার্সআপ হয়েছে বাংলাদেশ। সেই দলটি নিয়েই এবার বাছাইপর্ব খেলতে বাহরাইন গেছেন ব্রিটিশ কোচ টার্নার।

বাহরাইনের মানামার খলিফা স্পোর্টস সিটি স্টেডিয়ামে স্বাগতিকদের মুখোমুখি হয় ইয়াসিন আরাফাত, ফাহিম মোরশেদরা।  ম্যাচের ৪৩তম মিনিটে লিড নেয় স্বাগতিকরা। ৯০ মিনিটের মাথায় বাংলাদেশের জালে দ্বিতীয়বার বল জড়ায় বাহরাইন। আর যোগ করা অতিরিক্ত সময়ে তৃতীয় গোলটি করে স্বাগতিকরা।

‘ই’ গ্রুপে বাংলাদেশের সঙ্গী তিন শক্তিশালী দল জর্ডান, ভুটান ও বাহরাইন। এশিয়ায় ১১টি গ্রুপে বাছাইপর্ব হচ্ছে। এখান থেকে চ্যাম্পিয়ন ১১ দল এবং সেরা চার রানার্সআপ দল খেলবে আগামী বছর উজবেকিস্তানের চূড়ান্ত পর্বে। স্বাগতিক হিসেবে খেলবে উজবেকিস্তান। মোট ১৬টি দল সেখানে অংশ নেবে।

আগামী শুক্রবার নিজেদের দ্বিতীয় ম্যাচে জর্ডানের মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ০১০৩ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।