bangla news

এই প্রথম বাংলাদেশকে কঠিন মনে হচ্ছে পাকিস্তানিদের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১২-১৭ ৯:১৬:৪৮ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর

পাকিস্তান দলের বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারছিলো না বাংলাদেশ ক্রিকেট দল। টি-টোয়েন্টি, ওয়ানডে এবং চট্টগ্রাম টেস্টে সফরকারী দলের আধিপত্যের সামনে মলিন দেখিয়েছে স্বাগতিকদের পারফরমেন্স। সেই পাকিস্তান দলকেই ঢাকা টেস্টে মলিন দেখাচ্ছিলো।

ঢাকা: পাকিস্তান দলের বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারছিলো না বাংলাদেশ ক্রিকেট দল। টি-টোয়েন্টি, ওয়ানডে এবং চট্টগ্রাম টেস্টে সফরকারী দলের আধিপত্যের সামনে মলিন দেখিয়েছে স্বাগতিকদের পারফরমেন্স। সেই পাকিস্তান দলকেই ঢাকা টেস্টে মলিন দেখাচ্ছিলো।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে যে ৬৮ ওভার খেলা হয়েছে তাতে বাংলাদেশ দলের পাঁচ ব্যাটসম্যানকে ফেরাতে পেরেছে পাকিস্তান দল। যারমধ্যে তিন উইকেটই পেসার আজিজ চিমার,“শুরুর চার উইকেট পতনের পর ওদের বিপক্ষে বোলিং করা সিরিজে প্রথমবারের মতো কঠিন হয়ে গিয়েছিলো। ওরা জুটি গড়ে তুলেছিলো। সিঙ্গেলস নিয়ে, মাঝে মাঝে বাউন্ডারী মেরে। উইকেটে সেটল হয়ে।”

সাকিব আল হাসান এবং মুশফিকুর রহিম অপরাজিত থেকে প্রথম দিনের খেলা শেষ করেছেন। রোববার এই জুটির ওপরই নির্ভর করছে কতটা লম্বা হবে বাংলাদেশের প্রথম ইনিংস। পাকিস্তানের বোলারদেরও লক্ষ্য থাকবে কত তাড়াতাড়ি এই জুটি ভাঙ্গতে পারে,“লাইন-লেন্থ মেনে বোলিং করব। দল আমার কাছ থেকে যে আশা করে, সেটি মেটানোর চেষ্টা করব। ঠিক জায়গায় বোলিংয়ের পরিকল্পনা আছে।”

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-12-17 09:16:48