bangla news

শেষ হলো নৌবাহিনী বাৎসরিক টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৬ ৯:০৪:২০ পিএম
শেষ হলো নৌবাহিনী বাৎসরিক টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা

শেষ হলো নৌবাহিনী বাৎসরিক টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা

চট্টগ্রামের বনৌজা ঈসা খান ঘাঁটিস্থ আঞ্চলিক টেনিস ও স্কোয়াশ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ নৌবাহিনীর বাৎসরিক ‘টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা-২০১৯'। বুধবার (৬ নভেম্বর) প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

প্রতিযোগিতার সমাপনী দিনে নৌবাহিনী প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বাংলাদেশ নৌবাহিনী ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের তত্ত্বাবধানে ও বানৌজা ঈসা খান এর ব্যবস্থাপনায় অনুষ্ঠিত আট দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট ৪২ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। পাঁচটি দলের মধ্যে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার সমাপনী দিনে টেনিস দ্বৈতে কমান্ডার এসএম মেজবাহ উদ্দিন ও কমান্ডার ইমতিয়াজ উদ্দিন মোঃ সাব্বির জুটি রিয়ার এডমিরাল এম লোকমানুর রহমান ও কমান্ডার এম আনিসুর রহমান জুটিকে (৬-৪), (৬-১) ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হন।

এদিকে, টেনিস এককে ক্যাপ্টেন এম আব্দুল ওয়াদুদ তরফদার চ্যাম্পিয়ন ও লেফটেন্যান্ট কমান্ডার কাজী শাকুর মাহমুদ রানার আপ হন।

এছাড়া, ভেটারেন টেনিসের দ্বৈত ম্যাচে রিয়ার এডমিরাল এম লোকমানুর রহমান ও ক্যাপ্টেন এম আব্দুল ওয়াদুদ তরফদার জুটি কমডোর এম বেনজির মাহমুদ ও ক্যাপ্টেন আব্দুল লতিফ জুটিকে (৬-২) ব্যবধানে পরাজিত করেন। অপরদিকে, স্কোয়াশ প্রতিযোগিতায় কমডোর এম জামিল হোসেন চ্যাম্পিয়ন ও ক্যাপ্টেন এম এম রহমান রানারআপ হন। 

চূড়ান্ত ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চট্টগ্রাম নৌ অঞ্চলের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-06 21:04:20