bangla news

ফাইনালে আবাহনী ও সেনাবাহিনী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১২-১৭ ৭:২৮:২৯ এএম

বিজয় দিবস হকিতে এক ম্যাচ হাতে রেখেই ফাইনাল নিশ্চিত করেছে প্রতিযোগিতার দুই শীর্ষ ক্লাব আবাহনী লিমিটেড ও সেনাবাহিনী। শনিবার আবাহনী ও সেনাবাহিনীর খেলা ৪-৪ গোলে অমীমাসিংত থাকায় পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দুই দল।

ঢাকা: বিজয় দিবস হকিতে এক ম্যাচ হাতে রেখেই ফাইনাল নিশ্চিত করেছে প্রতিযোগিতার দুই শীর্ষ ক্লাব আবাহনী লিমিটেড ও সেনাবাহিনী। শনিবার আবাহনী ও সেনাবাহিনীর খেলা ৪-৪ গোলে অমীমাসিংত থাকায় পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দুই দল।

মওলানা ভাসানী স্টেডিয়ামে শনিবার টুর্নামেন্ট ফেভারিট আবাহনী ও সেনাবাহিনী লড়াই হয়েছে সমানে সমান। আবাহনীর পক্ষে পুস্কার ক্ষিসা মিমো দুটি এবং হাসান যুবায়ের নিলয় ও মামুনুর রহমান চয়ন একটি করে গোল করেন। সেনাবাহিনীর পক্ষে মিলন হোসেন ও সাব্বির হোসেন দুটি করে গোল করেন।

চার ম্যাচে দশ পয়েন্ট নিয়ে দুটি দলই প্রতিযোগিতার ফাইনাল নিশ্চিত করে।

এদিকে একই ভেন্যুতে দীন ইসলামের হ্যাটট্রিকও জয় এনে দিতে পারেনি বিকেএসপিকে। নৌবাহিনীর কাছে ৪-৩ গোলে হার মেনে নেয় বিকেএসপির খেলোয়াড়রা। এছাড়া অপর ম্যাচে বিমানবাহিনী ৩-২ গোলে হারায় পুলিশকে।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-12-17 07:28:29