ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ড্রাগনের দেশ ভুটানে কোহলি-আনুষ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৯
ড্রাগনের দেশ ভুটানে কোহলি-আনুষ্কা কোহলি ও আনুষ্কা: ছবি-সংগৃহীত

৩১ বছরে পা রেখেছেন ক্রিকেটের বিরল প্রতিভা ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। জন্মদিনটা স্মরণীয় করে রাখতে জীবনসঙ্গী বলিউড অভিনেত্রী শর্মার সঙ্গে সময়টা তিনি কাটাচ্ছেন নীল পপি আর বজ্র ড্রাগনের দেশ ভুটানে। 

ভুটানে সময় কাটাচ্ছেন কোহলি ও আনুষ্কা: ছবি-সংগৃহীত আনুষ্কাও তার জীবনের প্রিয় মানুষ কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। কোহলিকে নিয়ে সময় কাটানোর ছবি তিনি টুইটারে পোস্ট করেছেন।

ক্যাপশনে লিখেছেন, ‘আজ, ৮.৫ কিলোমিটার ট্র্যাকের সময় আমরা পর্বতের নিচে এক ছোট গ্রামে থামলাম। সেখানে ৪ মাস আগে জন্ম নেওয়া ছোট এক বাছুরকে খাবার খাইয়েছি। যখন আমরা এই কাজ করছিলাম, এক গৃহকর্মী এসে আমাদের জিজ্ঞেস করল, আমরা ক্লান্ত কিনা এবং আমাদের কি চা প্রয়োজন?’ 

বাছুরকে খাওয়াচ্ছেন আনুষ্কা: ছবি-সংগৃহীত

চা পান করছেন কোহলি ও আনুষ্কা: ছবি-সংগৃহীত আপাতত বাইশ গজ থেকে সাময়িক বিশ্রামে ভারত অধিনায়ক বিরাট কোহলি। জন্মদিনটা স্ত্রী আনুষ্কা শর্মার সঙ্গে পাহাড় ঘেরা ভুটানে কাটাচ্ছেন ভারতীয় অধিনায়ক। আগামী ১৪ নভেম্বর থেকে বাংলাদেশের বিপক্ষে শুরু হতে চলা প্রথম টেস্টে মাঠে নামবেন কোহলি।

ভুটানি পরিবারের সঙ্গে কোহলি ও আনুষ্কা: ছবি-সংগৃহীত বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।