bangla news

প্লেন দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন জাতীয় দলের ফুটবলাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৪ ১১:৪৮:৩৯ এএম
ফাইল ফটো

ফাইল ফটো

প্লেন দুর্ঘটনার কবল থেকে বেঁচে গেলেন বাংলাদেশ জাতীয় দলের ফুটবলাররা। বিশ্বকাপ ২০২২ ও এশিয়ান কাপ ২০২৩ বাছাইয়ের অ্যাওয়ে ম্যাচ খেলতে গতকাল রাতে বাংলাদেশ বিমানের বিজি ০২১ ফ্লাইটে ওমানের উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল দলটির। তবে প্লেন আকাশে ওড়ার পর যান্ত্রিক ত্রুটির কারণে ফের বিমান বন্দরে ফিরে আসে।

বিভিন্ন সংবাদমাধ্যমে জানা যায়, রাত সাড়ে নয়টায় ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছানোর পর দুই ঘন্টা পরে প্লেন ছাড়ে। শুরুতেই যান্ত্রিক ত্রুটির কারণে প্লেনটি দেরিতে ছাড়া হয়। কিন্তু আকাশে ওড়া অবস্থাতেই প্লেনে বৈদ্যুতিক গোলযোগ দেখা দেয়। শেষ পর্যন্ত প্রায় এক ঘণ্টা আকাশে ওড়ার পর বাধ্য হয়ে পাইলট বিমানটি ঢাকায় ফেরত নিয়ে আসেন।

তবে বাংলাদেশ দলের সব ফুটবলার ও কর্মকর্তারা সুস্থ আছেন বলে জানা যায়। সোমবার (০৪ নভেম্বর) আরেকটি ফ্লাইটে সকাল ১০টায় ওমানের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ দলের।

ওমানের আল সিব স্টেডিয়ামে বাংলাদেশ দল আগামী ১৪ নভেম্বর বিশ্বকাপ বাছাইয়ের চতুর্থ ম্যাচটি খেলবে। নিজ দেশ যুক্তরাষ্ট্রে ছুটি কাটানো কোচ জেমি ডে’র আজই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে। পাশাপাশি অধিনায়ক জামাল ভূঁইয়া স্পেন থেকে রওনা দেবেন। লা লিগার ম্যাচে ধারাভাষ্য দিতে তিনি স্পেন পাড়ি দিয়েছিলেন।

বাংলাদেশ সর্বশেষ বাছাইপর্বের ম্যাচে র‌্যাংকিংয়ের বিচারে শক্তিশালী ভারতের বিপক্ষে তাদেরই মাটিতে জয়ের সমান ড্র করে। এর আগে আফগানিস্তান ও ২০২২ বিশ্বকাপের আয়োজক কাতারের বিপক্ষে লড়াই করে হারে। 

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-04 11:48:39