ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শিরোপা জিতলো বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৯
শিরোপা জিতলো বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ

ঢাকা: ক্লিয়ার মেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বগুড়ার পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ।

শনিবার (০২ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (৩০ অক্টোবর) ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত রোমাঞ্চকর ফাইনালে টাইব্রেকারে টাঙ্গাইলের সুতী ভিএম পাইলট হাই স্কুলকে ৬-৫ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বগুড়ার পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ।

বিভাগীয় পর্যায়ের গণ্ডি পেরিয়ে ২৭১টি প্রতিষ্ঠানকে পেছনে ফেলে সেরাদের সেরা হয় বগুড়ার পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ।

ফাইনালে উপস্থিত ছিলেন ট্রানশন বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক, বাফুফে সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন এবং ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর নাফীস আনোয়ার। ফাইনালে রানারআপ দলের সদস্যদের মেডেল ও চেকবোর্ড তুলে দেন ট্রানশন বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অতিথিরা।  ছবি: বাংলানিউজ

সারাদেশের ২৭২টির বেশি শিক্ষাপ্রতিষ্ঠানের অংশগ্রহণে ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হয় এবারের আসরের যাত্রা। এবারের পার্টনার হিসেবে ছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আর অন্যতম স্পন্সর হিসেবে স্মার্টফোন ব্রান্ড টেকনো। দেশের সেরা স্কুলগুলোর মধ্যে জমে উঠেছিল ফুটবলের এই জমজমাট লড়াই। গ্রুপ পর্ব শেষে ৮ বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলগুলো নিয়ে  ঢাকায় হয়েছে চূড়ান্ত পর্ব।

এ টুর্নামেন্ট থেকে বাছাই করা ৩৬ জন ফুটবলার নিয়ে বিকেএসপিতে ক্যাম্প করবে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলো। এর মধ্য থেকে ৬ কিশোর ফুটবলার ইংলিশ প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিতে প্রশিক্ষণের সুযোগ পাবে। আর তাদের এই সুযোগ করে দিচ্ছে ম্যানচেস্টার সিটির অফিসিয়াল পার্টনার স্মার্টফোন ব্রান্ড টেকনো।

এই চ্যাম্পিয়নশিপ আয়োজনে একটি বড় ভূমিকা রাখছে টেকনো ব্র্যান্ড। ক্লিয়ার মেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ আয়োজন ও অনুষ্ঠান আরও জাঁকজমক ও আনন্দপূর্ণ করতে সহযোগিতা করেছে টেকনো।

টেকনোর সিইও রেজওয়ানুল হক বলেন, ফুটবল নিয়ে উন্মাদনা এ দেশের মানুষের মধ্যে অনেক আগে থেকেই। টেকনো সবসময় তরুণদের দিকে মনোনিবেশ করে তাদের স্বপ্নগুলো পূরণ করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিখ্যাত ফুটবল ক্লাব ম্যানচেস্টার সিটি পরিদর্শন করার সুযোগ নতুন এইসব প্লেয়ারদের মধ্যে এক অন্যরকম অনুপ্রেরণা জোগাবে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।