bangla news

দিঁজোর মাঠে পিএসজির হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০২ ১০:১০:৪৯ এএম
পিএসজির জালে বল জড়িয়ে দিয়ে দিঁজো খেলোয়াড়দের উল্লাস: ছবি-সংগৃহীত

পিএসজির জালে বল জড়িয়ে দিয়ে দিঁজো খেলোয়াড়দের উল্লাস: ছবি-সংগৃহীত

আগামী সপ্তাহে চ্যাম্পিয়নস লিগে ক্লাব ব্রুগের মুখোমুখি হওয়ার আগে প্রস্তুতিটা ভাল হলো না প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি)।ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিচের সারির দল দিঁজোর মাঠে এগিয়ে গিয়েও ২-১ ব্যবধানে হেরেছে টমাস টুখেলের দল। এই নিয়ে লিগে মৌসুমের তৃতীয়তম হার দেখলো পিএসজি।

ম্যাচের শুরুটা অবশ্য দুর্দান্ত করেছিল নেইমারকে ছাড়া খেলতে নামা পিএসজি। অানহেল ডি মারিয়া-কিলিয়ান এমবাপ্পেরা ঝড় তুলে আক্রমণের। ১৯ মিনিটে এগিয়েও যায় পিএসজি। ডি মারিয়ার পাস থেকে দিঁজোর জালে বল জড়িয়ে দেন এমবাপ্পে। 

এমবাপ্পের গোল উদযাপন: ছবি-সংগৃহীত কিন্তু ব্যবধানটা ধরে রাখতে পারেনি টুখেলের দল। প্রথমার্ধের যোগ করা ষষ্ঠ মিনিটে মুনিরের গোলে সমতায় ফিরে স্বাগতিক দিঁজো। বিরতির পর দ্বিতীয় মিনিটে আবারও গোল হজম করে বসে পিএসজি। ডিফেন্ডারদের ছিটকে ফেলে কোনাকুনি শটে কেইলর নাভাসকে বোকা বানান জোনদার কাদিজ। 

হতাশায় মুখ ঢাকছেন ডি মারিয়াবাকি সময় চেষ্টা করেও ব্যবধানটা গোছাতে পারেনি গত মৌসুমের চ্যাম্পিয়নরা। এমবাপ্পে-ইকার্দিরা আর দিঁজোর রক্ষণদেয়াল ভাঙতে পারেনি। 

হারলেও অবশ্য শীর্ষস্থান ধরে রেখেছে পিএসজি। ১২ ম্যাচ শেষে ৯ জয় ও ৩ পরাজয়ে ২৭ পয়েন্ট তাদের। এক ম্যাচ কম খেলে ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নঁতে। ১২ পয়েন্ট নিয়ে ১৮তম স্থানে দিঁজো। 

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-02 10:10:49