ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনা দলে ফিরলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৯
আর্জেন্টিনা দলে ফিরলেন মেসি লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

অবশেষে নিষেধাজ্ঞা কাটিয়ে আর্জেন্টিনা দলে ফিরেছেন লিওনেল মেসি। এই নভেম্বরে আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের দলে তাকে অন্তর্ভুক্ত করেছেন কোচ লিওনেল স্কালোনি।

কোপা আমেরিকা শেষ হওয়ার পর থেকে নিষেধাজ্ঞা কাটাচ্ছেন মেসি। অবশেষে আন্তর্জাতিক ফুটবলে তার তিন মাস নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হচ্ছে।

ফলে দলে ফেরা তার জন্য স্বাভাবিক ঘটনা। শুধু মেসি নন, ব্রাজিল এবং উরুগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার প্রীতি ম্যাচের দলে ডাক পেয়েছেন ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড সার্জিও আগুয়েরোও।  

১৫ নভেম্বর সৌদি আরবের রিয়াদে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। পরে ১৯ নভেম্বর ইসরাইলের তেলআবিবে উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে আলবিসেলেস্তেরা। আগের সূচিতে আর্জেন্টিনার ঢাকায় খেলার কথা ছিল ১৮ নভেম্বর।

আর্জেন্টিনা স্কোয়াড
গোলরক্ষক: অগাস্তিন মার্চেসিন, হুয়ান মুসো, এমিলিয়ানো মার্তিনেস এবং এস্তেবান আন্দ্রাদা।

ডিফেন্ডার: হুয়ান ফোয়েথ, রেঞ্জো সারাভিয়া, নিকোলাস ওতামেন্দি, জার্মান পেজ্জেলা, মার্কোস রোহো, ওয়ালতার কানেমান, নিকোলাস তাগলিয়াফিকো, নেহুয়ান পেরেজ, গুইদো রদ্রিগেস।

মিডফিল্ডার: জিওভান্নি লো সেলসো, লিয়ান্দ্রো প্যারেদেস, নিকোলাস ডোমিঙ্গুয়েস, রদ্রিগো দি পল, মার্কোস অ্যাকুনা, রবার্তো পেরেইরা, লুকাস ওকাম্পোস।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, নিকোলাস গঞ্জালেস, লুকাস অ্যালারিও, লাওতারো মার্তিনেস, পাওলো দিবালা।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।