bangla news

দেরিতে বেতন দিন, তবু নেইমারকে ফেরান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-৩১ ৬:৪৭:০৪ পিএম
নেইমার ও পিকে/ছবি: সংগৃহীত

নেইমার ও পিকে/ছবি: সংগৃহীত

গ্রীষ্মের দলবদলের মৌসুমে অল্পের জন্য বার্সেলোনায় ফিরতে পারেননি নেইমার। ব্রাজিলিয়ান তারকা ব্যক্তিগতভাবে কাতালোনিয়ায় ফেরার অনেক চেষ্টা করেছিলেন। পিএসজির কাছ থেকে তাকে ফিরিয়ে আনতে বার্সাও অনেক চেষ্টা করেছিল। কিন্তু কিছুতেই কিছু হয়নি। তবে এখনও নেইমারের জন্য ক্যাম্প ন্যু’র দরজা খোলা বলে জানালেন বার্সা সেন্টার-ব্যাক জেরার্ড পিকে।

২০১৭ সালে যখন বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার, তাকে সাবধান করেছিলেন পিকে। তবে তার কথা কানে তোলেননি ব্রাজিলীয় ফরোয়ার্ড। কিন্তু ২ মৌসুম পরেই নেইমার নিজের ভুল বুঝতে পারেন। ফেরার জন্য মরিয়া চেষ্টা চালাতে গিয়ে এমনকি ট্রান্সফার ফি’র একটা অংশ নিজের পকেট থেকেও দিতে চেয়েছিলেন তিনি। তবে বার্সার কোনো প্রস্তাবেই রাজি হয়নি ক্লাবটির কাতারি মালিকপক্ষ।

এদিকে নেইমারকে ফিরিয়ে আনতে বার্সার সিনিয়র খেলোয়াড় বিশেষ করে মেসি, লুইস সুয়ারেস এবং পিকে মিলে ক্লাব সভাপতি হোসে মারিও বার্তমেউকে চাপ দিয়েছিলেন। এমনকি ক্লাবের খেলোয়াড়রা নাকি নেইমারকে ফিরিয়ে আনার প্রক্রিয়া সহজ করতে দেরিতে বেতন নিতেও রাজি ছিলেন। এমনটাই জানিয়েছেন পিকে।

পিএসজিতে যাওয়ার আগে নেইমারকে সাবধান করেছিলেন পিকে। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল লারগুয়েরো’কে তিনি বলেন, ‘নেইমারের বার্সায় ফিরে আসা? ফুটবলে যেকোনো কিছুই হতে পারে। আমরা তাকে (নেইমার) আগেই বলেছিলাম: তুমি সোনার তৈরি জেলে যাচ্ছো। তবে তার জন্য ফেরার দরজা খোলাই আছে।’

নেইমার সত্যিই ফিরতে মরিয়া ছিলেন কি না এমন প্রশ্নের জবাবে পিকে বলেন, ‘বলা হয়, সে বার্সেলোনায় ফিরতে চেয়েছিল। কথা সত্য। আমরা বার্তমেউকে (বার্সা প্রেসিডেন্ট) বলেছিলাম, নেইমারের ফেরার রাস্তা পরিষ্কার করতে যদি আমাদের বেতনের তারতম্য করতে হয়, আমরা তাতেও রাজি।’

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল বার্সেলোনা পিএসজি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-31 18:47:04