ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আমি অন্তত দুর্নীতিবাজ নই: সাকিবকে ফের কটাক্ষ ভনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
আমি অন্তত দুর্নীতিবাজ নই: সাকিবকে ফের কটাক্ষ ভনের মাইকেল ভন ও সাকিব

এর আগে সাকিব আল হাসানকে নিয়ে টুইট করে সমালোচনার শিকার হয়েছিলেন মাইকেল ভন। তাকে নিয়ে অনেক সাকিবভক্ত ট্রল করতেও ছাড়েননি। এবার সেই ট্রলের জবাবে আরও কড়া মন্তব্য করলেন সাবেক ইংলিশ অধিনায়ক।

ভারতীয় জুয়াড়ির কাছ থেকে প্রস্তাব পেয়েও গোপন করায় সাকিব আল হাসানকে ২ বছর (এক বছর স্থগিত) নিষিদ্ধ করেছে আইসিসি। দেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকার এমন কঠিন মুহূর্তে সবাইকে তার পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কিন্তু সাকিবের প্রতি কোনো সহানুভূতি তো দূরের কথা, তার শাস্তি নাকি যথেষ্ট মনে হয়নি সাবেক ইংলিশ ভনের কাছে।  

নিষেধাজ্ঞার খবর শুনে টুইটারে সাকিবের কঠোর সমালোচনা করে ভন লিখেছেন, ‘সাকিব আল হাসান হলেও কোনো সহানুভূতি নয়...অন্য কেউ হলেও না। এই যুগে খেলোয়াড়দের বেশ ভালো করেই জানানো হয় তারা কী করতে পারবে এবং কী পারবে না এবং কোন বিষয়গুলোতে সরাসরি অভিযোগ জানাতে হবে ... দুই বছর যথেষ্ট নয় ... আরো বেশিদিন হওয়া উচিত ছিল। ’

ট্রলের জবাবে ভনের নতুন কমেন্ট/ছবি: টুইটারভনের এই টুইটের জবাবে অনেকে তাকে প্রশ্ন করেছেন, সাকিবের নিষেধাজ্ঞা না হয় মানা গেল, কিন্তু অনেক ইংলিশ পেসার যে চুইংগাম ব্যবহার করে বলে সুইং করায় তার বেলায় চুপ থাকেন কেন? আবার অনেকে জানতে চেয়েছেন স্মিথ-ওয়ার্নারের শাস্তি কী যথেষ্ট ছিল? কেউ কেউ সরাসরি বলেছেন, আপনার মতো কারো সহানুভূতির কোনো দরকার নেই। অনেকে আবার তাকে নিয়ে ট্রল করতেও ছাড়েননি।

সাকিবভক্তদের একজন ভনকে ট্রল করতে গিয়ে তার ক্রিকেট ক্যারিয়ার নিয়ে ইঙ্গিত করেছিলেন। সাকিবের ক্রিকেটীয় পরিসংখ্যানের সঙ্গে ভনের পরিসংখ্যান তুলে ধরে ওই ব্যক্তি লিখেছেন, ‘আগে একই পর্যায়ে আসেন। ’ জবাবে ভন লিখেছেন, ‘আমি সাধারণ ছিলাম... মেনে নিচ্ছি... কিন্তু আমি অন্তত দুর্নীতিবাজ নই। ’

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।