bangla news

সাকিবের সঙ্গে কেন্দ্রীয় চুক্তি বাতিল করতে পারে বিসিবি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-৩১ ৩:৩৮:১৬ পিএম
সাকিব আল হাসান/ফাইল ছবি

সাকিব আল হাসান/ফাইল ছবি

দুই বছরের (এক বছর স্থগিত নিষেধাজ্ঞা) জন্য সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ সাকিব আল হাসান। মাঠে ফিরতে পারবেন ২০২০ সালের ৩০ অক্টোবর থেকে। তবে নিষেধাজ্ঞার কারণে এই সময়ে তার সঙ্গে চুক্তি বাতিল করা হবে কি না তা নিয়ে আগামী বোর্ড সভায় সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

বিসিবি'র কেন্দ্রীয় চুক্তিতে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। প্রথম শ্রেণির চুক্তিতে থাকায় সর্বোচ্চ বেতনই পান তিনি। তবে নিষিদ্ধ হওয়ায় ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে  তিনি না-ও থাকতে পারেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিসিবি কার্যালয়ে প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানান, সাকিবের কেন্দ্রীয় চুক্তিতে থাকা আর না থাকার বিষয়ে এখনো কোনো ধরনের সিদ্ধান্ত হয়নি।

নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘এই মুহূর্তে এই বিষয়টা নিয়ে মন্তব্য করাটা বেশি দ্রুত হয়ে যাবে। যেহেতু আপনারা জানেন যে মাত্র একদিন কি দুই দিন হলো বিষয়টা আমরা জানতে পেরেছি, এটা একটা নীতিগত সিদ্ধান্ত। বোর্ডে আলোচনা করে এবং বিষয়টার আইনি বিষয়গুলো দেখতে হবে কতটুক কি করা যায় বা কতটুকু করার সুযোগ রয়েছে, এই বিষয়গুলো জেনে তারপর সিদ্ধান্ত নেয়া যাবে। এই মূহূর্তে এই ব্যাপারে কোনোকিছু বলাটা বা সিদ্ধান্ত নেয়াটা কঠিন। আগে এই ব্যাপারটা নিয়ে কাজ করতে হবে।’

এসময় বাংলাদেশ দলের অধিনায়ক প্রসঙ্গে কথা বলেন প্রধান নির্বাহী, 'দেখুন সাকিবের রিপ্লেসমেন্টটা নিয়ে ভাবতে হবে, যেহেতু উনি টেস্ট ও টি-টোযেন্টি’র ক্যাপ্টেন ছিলেন সেক্ষেত্রে আমাদের ইমিডিয়েট ট্যুর শুরু হয়ে গেছে এবং অলরেডি টিম চলে গেছে, এই সিদ্ধান্তটা আমাদের জন্য জরুরি ছিল, সেক্ষেত্রে সবাই আলোচনা করে সিদ্ধান্তটা দিয়েছে পরবর্তীতে এটা বোর্ডে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।’

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বিসিবি ক্রিকেট সাকিব আল হাসান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-31 15:38:16