bangla news

সাফল্যই পাকিস্তানের শেষ কথা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১২-১৬ ৮:৫১:০৬ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর

চাওয়ার শেষ নেই, পাওয়ারও না। বাংলাদেশ সফরে এপর্যন্ত যা কিছু হয়েছে সবই পাকিস্তান ক্রিকেট দলের অর্জন। তারপরেও শেষ টেস্ট নিয়ে তাদের একাগ্রতা দেখলে মুগ্ধ না হয়ে উপায় নেই।

ঢাকা: চাওয়ার শেষ নেই, পাওয়ারও না। বাংলাদেশ সফরে এপর্যন্ত যা কিছু হয়েছে সবই পাকিস্তান ক্রিকেট দলের অর্জন। তারপরেও শেষ টেস্ট নিয়ে তাদের একাগ্রতা দেখলে মুগ্ধ না হয়ে উপায় নেই।

পাকিস্তান দলের অধিনায়ক মিসবাহ উল হক তাদের লক্ষ্য সম্পর্কে বললেন,“যাও ভালে ক্রিকেট খেলো এবং সেবিস ফুটিয়ে তুলো।”

তাদের বেসি ক্রিকেট খেলা মানে বাংলাদেশ দলের নাভিশ্বাস উঠা। চট্টগ্রামে সেøা এবং লো উইকেট পেয়ে পাঁচ উইকেটে করেছে ৫৯৪ রান। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উইকেট ভিন্ন। এই কয়দিনে আবহাওয়াও বদলেছে। শীতের বাতাস আছে, শিশির পড়ে, কুয়াশাও থাকে। এ সবই পাকিস্তানের ভালো ক্রিকেট খেলার জন্য উপযোগী। যদিও মিসবাহ উল হক এসব অতটা আমলে নিচ্ছেন না,“টি-টোয়েন্টি এবং ওয়ানডে ভিন্ন বল গেম। টেস্ট ক্রিকেট সম্পূর্ণ আলাদা। তারপরেও এই পিচে আগে খেলায় ব্যাটসম্যানদেরকে সাহায্য করবে।”

শিশিরের সুবিধা কাজে লাগাতে টসে জেতা গুরুত্বপূর্ণ হলেও মিসবাহ জানালেন তার কাছে ওসবের গুরুত্ব নেই। ভালো ক্রিকেট খেলতে হবে সেটাই তাদের একমাত্র লক্ষ্য।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-12-16 08:51:06