ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সাকিবের জন্য কষ্ট পাচ্ছেন জামাল ভূঁইয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
সাকিবের জন্য কষ্ট পাচ্ছেন জামাল ভূঁইয়া সাকিবের জন্য কষ্ট পাচ্ছেন জামাল ভূঁইয়া-ছবি:সংগৃহীত

বাংলাদেশের ক্রিকেটে দুঃসময় বইছে এখন। জুয়াড়িদের প্রস্তাব গোপন রাখার অভিযোগে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ককে ছাড়াই ভারত সফরে গেলো টাইগাররা। দেশ সেরা তারকাকে নিষিদ্ধ করায় স্বাভাবিকভাবে হতাশ বিসিবি থেকে শুরু করে ক্রিকেট ভক্তরা।

তেমনি দেশের ক্রিকেট অধিনায়কের দুঃসময়ে মন কেঁদেছে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ারাও। বিশ্বসেরা অলরাউন্ডারের নিষিদ্ধ হওয়ার খবর পাওয়ার পরপরই নিজের অফিসিয়াল ফেসবুকে সাকিবের পাশে থাকার কথা জানান তিনি।

জামাল ভূঁইয়া এখন আছেন চট্টগ্রামে। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ফাইনালে তার দল চট্টগ্রাম আবাহনী মুখোমুখি হবে মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসি’র বিপক্ষে।

শিরোপা জয়ের জন্য মাঠে নামার আগে দলের কৌশল সাজাতে ব্যস্ত জামাল। তবে এত চাপের মধ্যেও দেশের ক্রীড়াঙ্গনের আরেক প্রতিনিধির নিষিদ্ধ হওয়ার খবরে কষ্ট পেয়েছেন তিনি। ফাইনালের আগে বুধবার (৩০ অক্টোবর) অপরাহ্নে চট্টগ্রাম আবাহনী কোচ মারুফুল হকের সঙ্গে সংবাদ সম্মেলন এলেন জামাল।

সাংবাদিকদের একের পর এক প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তিনি। সেই সময় জামালকে জিজ্ঞেস করা হয় সাকিব আল হাসানকে নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার ব্যাপারে। তখন এক দীর্ঘশ্বাস ফেলেই জামাল ভূইঁয়া বলেন, ‘ও, এটাতো আমার এডমিন দিয়েছে। আমি দেইনি। সাকিবের জন্য আমি দুঃখিত। সাকিব খুব ভালো ক্যাপ্টেন। আমি কষ্ট পেয়েছি। সাকিবের জন্য সবাই কষ্ট পাচ্ছে। সাকিবের জন্যই দেশের কোটি কোটি মানুষ ক্রিকেট ফলো করে। কিন্তু আপনি যদি আইসিসি’র নিয়ম দেখেন, সে অনুযায়ী শাস্তি আপনাকে পেতেই হবে। ’

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।