ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

খুদে ভক্তকে গ্লাভস জোড়া দিয়ে মন কাড়লেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
খুদে ভক্তকে গ্লাভস জোড়া দিয়ে মন কাড়লেন ওয়ার্নার

জন্মদিনে ডেভিড ওয়ার্নার পেয়েছেন আন্তর্জাতিক টি২০ ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি। দলকে এনে দিয়েছেন দারুন জয়। তবে, ৫৬ বলে সেঞ্চুরি করা অস্ট্রেলিয় এ ওপেনার আলোচনায় এলেন ভিন্ন একটি কারণে।

মাঠে তাণ্ডব চালানোর আগেই করেছেন কাজটি। ম্যাচের পারফরম্যান্সের পাশাপাশি আলোচনায় রয়েছে এটিও।

শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে নামার আগে মাঠে প্র্যাকটিস করছিলেন ওয়ার্নার। প্র্যাকটিস থেকে ড্রেসিং রুমে ফেরার পথে এক হাতে ব্যাট আর অপর হাতে ছিল দু’টি গ্লাভস। দ্রুত মাঠ থেকে ড্রেসিং রুমে যাওয়ার সময় গ্লাভস দু’টি গ্যালারিতে থাকা এক খুদে ভক্তকে দিয়ে দেন তিনি। এতে শিশুটি আনন্দে হতবিহ্বল হয়ে যায়। এমন একটি ভিডিও প্রকাশ করেছে ক্রিকেট.কম.এইউ।

আরও পড়ুন>> জন্মদিনে নিজেকে সেঞ্চুরি উপহার দিলেন ওয়ার্নার

ভিডিওতে দেখা যায়, এক হাতে ব্যাট আর অপর হাতে গ্লাভস নিয়ে প্র্যাকটিস থেকে ফিরছিলেন ওয়ার্নার। এমন সময় গ্যালারির র‌্যালিং ধরে দাঁড়িয়ে ছিল বেশ কিছু শিশু। এরমধ্যে একজনকে ওয়ার্নার তার গ্লাভস জোড়া দিয়ে দেন। এতে শিশুটি আনন্দে হতবিহ্বল হয়ে পড়ে।

এরপর শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামেন ডেভিড ওয়ার্নার। এ ম্যাচে ওয়ার্নারের তাণ্ডব সম্পর্কে নিশ্চয়ই সবার জানা হয়ে গেছে ইতোমধ্যে! তিনি তৃতীয় অস্ট্রেলিয়ান ক্রিকেটার যার আন্তর্জাতিক ক্রিকেটের তিন ফরম্যাটেই (টেস্ট, ওয়ানডে, টি২০) রয়েছে সেঞ্চুরি।

বাংলাদেশ সময়: ০৬৩৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।