ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

সাকিবের ব্যাপারে সিদ্ধান্ত মঙ্গলবার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
সাকিবের ব্যাপারে সিদ্ধান্ত মঙ্গলবার

ভারতের বিপক্ষে সিরিজের আগে মিরপুরে দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তবে সে সব ম্যাচে অংশ নেননি টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। কোচের অনুমতিক্রমে তিনি ছুটিতে আছেন।
 

তবে গুঞ্জন উঠেছে আসন্ন ভারত সফরে না-ও যেতে পারেন সাকিব। বিসিবি’র নিয়ম অমান্য করে টেলিকম কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া ও অনুশীলন ম্যাচে না থাকায় তাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বিসিবি।

সবকিছু মিলিয়েই বাতাসে গুঞ্জন, শাস্তি পেতে চলেছেন উজ্জ্বল এ ক্রিকেটার।  
 
সোমবার (২৮ অক্টোবর) মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান সাংবাদিকদের জানান, মঙ্গলবার (২৯ অক্টোবর) সাকিবের বিষয়ে বোর্ডের সিদ্ধান্ত জানানো হবে।  

তিনি বলেন, ‘সাকিবের ব্যাপারে আমরা আগামীকালই বলতে পারবো। অনিশ্চয়তা কিছু না, অফিসিয়ালি আসে নাই। বাইরে আপনাদের কাছ থেকে শুনছি যে, আপনারা অনেকে বলছেন- সাকিব যাবে কি যাবে না। এটা এমন কিছু না। সে দুই দিন ধরে অনুশীলন করেনি, কোচের কাছ থেকে অনুমতি নিয়েই কিন্তু অনুশীলন ম্যাচে খেলছে না। কালকে আমরা সব বিস্তারিত জানিয়ে দেবো। আমার কাছে যে তথ্য আছে তাতে এখন পর্যন্ত সাকিব যাচ্ছে। ’
 
বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।