ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

অবশেষে ছুটি পেলেন নিকোলা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১১
অবশেষে ছুটি পেলেন নিকোলা

ঢাকা: পাওনা ছুটি আগেই কাটিয়ে ফেলেছেন জাতীয় ফুটবল দলের প্রধান কোচ নিকোলা ইলিয়েভস্কি। সাফে ব্যর্থ  অভিযান শেষে ছুটি চেয়ে বাফুফের কাছে চিঠি দেন এই মেসিডোনিয়ান।

পাসপোর্ট বিষয়ক জটিলতা এড়াতে দেশে ফেরার কথা জানিয়েছেন ফেডারেশনকে। অবশেষে বিনা বেতনের ছুটি মঞ্জুর হয়েছে কোচের।

সাফ চ্যাম্পিয়নশিপে দলের ভরাডুবির পর কোচকে লিখিত প্রতিবেদন জমা দিতে বলেছিলো জাতীয় দল ব্যবস্থাপনা কমিটি। মঙ্গলবার প্রতিবেদন জমা দেন নিকোলা। কিন্তু পরিপূর্ণ নয় বলে জানিয়েছেন বাদল রায়। বলেন, ‘কোচ যে প্রতিবেদন জমা দিয়েছেন তা যথেষ্ট নয়। অনেক কিছু এড়িয়ে গেছেন। তার কাছ থেকে একটা পরিপূর্ণ প্রতিবেদন আমরা চাচ্ছি। ”

বাফুফেতে জোরগুঞ্জন আর হয়তো ঢাকায় ফিরতে হবে না তাকে! তবে কোচ নিজ থেকে সরে যেতে চাইছেন না, এটা পরিষ্কার। জুনে অনুষ্ঠিতব্য এএফসি অনুর্ধ্ব-২২ চ্যাম্পিয়নশিপের জন্য একটা তালিকা দিয়ে গেছেন বাফুফের কাছে।

নিকোলাকে রাখা হবে কিনা সে ব্যাপারে এক মাসের মধ্যেই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। সালাউদ্দিন বলেন,‘আমি নিকোলাকে বরখাস্ত করবো এমন বলছিনা। এটা জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির ব্যাপার। তারাই সিদ্ধান্ত নেবে এই কোচ থাকবেন কি না। ’

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।