bangla news

ব্রাজিল দলে রিয়ালের রদ্রিগো, নেই নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৬ ১০:২৩:৩৩ এএম
রদ্রিগো/ছবি: সংগৃহীত

রদ্রিগো/ছবি: সংগৃহীত

কিছুদিন আগেই রিয়াল মাদ্রিদের জার্সিতে অভিষেক হয়েছে রদ্রিগোর। এবার এই ফরোয়ার্ডকে জাতীয় দলের জার্সিতে খেলার সুযোগ করে দিচ্ছেন ব্রাজিল কোচ তিতে। তবে ইনজুরির কারণে তিতের দলে নেই নেইমার।

চলতি বছরের নভেম্বরের মাঝামাঝিতে আর্জেন্টিনা ও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। এ দুই ম্যাচকে সামনে রেখে তিতের ঘোষিত ২৩ সদস্যের স্কোয়াডে রদ্রিগো ডাক পেলেও তার ক্লাব সতীর্থ ভিনিসিয়াস জুনিয়রের জায়গা হয়নি।

গত মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে গ্যালাতাসারাইয়ের বিপক্ষে রিয়াল মাদ্রিদের জার্সিতে অভিষেক হয়েছে ১৮ বছর বয়সী রদ্রিগোর। ওই এক ম্যাচ খেলেই তিতের মন জিতে নিয়েছেন তিনি। ফলে কপাল পুড়েছে ভিনিসিয়াসের।

রদ্রিগোর রিয়াল সতীর্থ কাসেমিরোকেও ডেকেছেন তিতে। দলে জায়গা হয়নি আরেক রিয়াল তারকা মার্সেলোরও। আর ইনজুরির কারণে ছিটকে গেছেন নেইমার। তবে ফিরেছেন গোলরক্ষক অ্যালিসন। 

এদিকে ১৫ নভেম্বর সৌদি আরবে আর্জেন্টিনা আর ১৯ নভেম্বর দক্ষিণ কোরিয়ার বিপক্ষে দুই ম্যাচে রদ্রিগো ছাড়াও ব্রাজিল দলে অভিষেক হতে পারে অ্যাস্টন ভিলার দগলাস লুইস, রিয়াল বেতিসের এমারসন আর রোমার গোলরক্ষক দানিয়েল ফুজাতোর।

গোলরক্ষক: এদারসন (ম্যানচেস্টার সিটি), অ্যালিসন বেকার (লিভারপুল), দানিয়েল ফুজাতো (রোমা)।

ডিফেন্ডার: ফেলিপে (অ্যাতলেতিকো মাদ্রিদ), মারকুইনহোস (পিএসজি), থিয়াগো সিলভা (পিএসজি), দানিলো (জুভেন্টাস), এমারসন (রিয়াল বেটিস), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্টাস), রেনান লোদি (অ্যাতলেতিকো মাদ্রিদ), এদের মিলিতাও (রিয়াল মাদ্রিদ)।

মিডফিল্ডার: ফিলিপ্পে কৌতিনহো (বায়ার্ন মিউনিখ), আর্থার মেলো (বার্সেলোনা), লুকাস পাকুইতা (এসি মিলান), দগলাস লুইস (অ্যাস্টন ভিলা), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফ্যাবিনহো (লিভারপুল)।

ফরোয়ার্ড: গ্যাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রিচার্লিসন (এভারটন), দেভিদ নেরেস (আয়াক্স), রবার্তো ফিরমিনো (লিভারপুল), উইলিয়ান (চেলসি), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ)।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল ব্রাজিল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-26 10:23:33