bangla news

আর্জেন্টিনার জার্সিতে ফিরছেন মেসি-আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৫ ৪:১২:৪৪ পিএম
লিওনেল মেসি ও সার্জিও আগুয়েরো/ছবি: সংগৃহীত

লিওনেল মেসি ও সার্জিও আগুয়েরো/ছবি: সংগৃহীত

তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে আর্জেন্টিনার জার্সিতে ফিরছেন লিওনেল মেসি। সেই সঙ্গে দলে ফিরছেন ম্যানচেস্টার সিটি তারকা সার্জিও আগুয়েরোও।

চলতি বর্ষপঞ্জিতে আর মাত্র দুই ম্যাচ বাকি আছে আর্জেন্টিনার। নভেম্বরে ব্রাজিল ও উরুগুয়ের বিপক্ষে এই দুই প্রীতি ম্যাচের জন্য দল প্রস্তুত করছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। এখনও দল ঘোষণা করা হয়নি। তবে ‘টিওয়াই স্পোর্টস’র বরাতে আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘মুন্দো আলবিসেলেস্তে’ জানিয়েছে, স্কালোনির দলে ফিরছেন মেসি।

কোপা আমেরিকা শেষ হওয়ার পর থেকে নিষেধাজ্ঞা কাটাচ্ছেন মেসি। আন্তর্জাতিক ফুটবলে তার তিন মাসের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হচ্ছে। ফলে দলে ফেরা তার জন্য স্বাভাবিক ঘটনা। কোপার পর আর্জেন্টিনার হয়ে মাঠে নামা হয়নি মেসির প্রিয় বন্ধু আগুয়েরোর। তিনিও ফিরছেন এবার।

আর্জেন্টিনা দলে চমক হয়ে আসতে যাচ্ছেন আয়াক্সের তরুণ ফুটবলার লিসান্দ্রো মার্তিনেস। গত কয়েকমাস তিনি আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ দলের হয়ে খেলেছেন। এবার তার জন্য সিনিয়র দলের দরজা খুলে দিচ্ছেন স্কালোনি। ইনজুরির কারণে গত কয়েক ম্যাচ মিস করা জিওভানি লো সেলসোও যোগ দিচ্ছেন দলে।

১৫ নভেম্বর সৌদি আরবের রিয়াদে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। পরে ১৯ নভেম্বর ইসরাইলের তেলআবিব উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে আলবিসেলেস্তারা। আগের সূচিতে আর্জেন্টিনার ঢাকায় খেলার কথা ছিল ১৮ নভেম্বর।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মেসি আর্জেন্টিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-25 16:12:44