ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

তামিমের বদলে ইমরুল!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
তামিমের বদলে ইমরুল! তামিম ইকবাল ও ইমরুল কায়েস

ভারতে বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ জাতীয় দলের ক্যাম্প শুরু হবে শুক্রবার (২৫ অক্টোবর)। ইতিমধ্যে ইনজুরির কারণে সফর থেকে ছিটকে গেছেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। ইনজুরির কারণে শঙ্কা আছে ওপেনার তামিম ইকবালকে নিয়েও।

সাইফউদ্দিনের পরিবর্তে কে ভারতে যাবেন সেটা এখনো নিশ্চিত করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে তামিম ইকবাল যদি খেলতে না পারেন, তাহলে তার পরিবর্তে খেলবেন ইমরুল কায়েস।

২৫ অক্টোবর শুরু হওয়া অনুশীলনের শুরু থেকেই থাকবেন এই বাঁহাতি। ফলে জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডে খেলা হচ্ছে না তার।
 
বৃহস্পতিবার (২৪ অক্টোবর) একথা জানান জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন। তিনি বলেন, ‘সাইফউদ্দিনের পরিবর্তে কে খেলবেন তা এখনো সিদ্ধান্ত নেয়া হয়নি। কোচ এসে সিদ্ধান্ত নেবেন। যদি পরিবর্তনের প্রয়োজন হয় তবে অন্য কাউকে নেওয়া হবে, না হলে নেওয়া হবে না। ১৪ সদস্যের দল হবে। ’
 
তামিম ইকবাল প্রসঙ্গে হাবিবুল বাশার বলেন, ‘তামিমের হালকা ইনজুরি সমস্যা রয়েছে। এছাড়া তার কিছু পারিবারিক সমস্যাও রয়েছে। তাই যদি তামিম না খেললে তার পরিবর্তে ইমরুল কায়েস খেলবে। সে অনুশীলনের প্রথম দিন থেকেই থাকবে। জাতীয় লিগের তৃতীয় রাউন্ডে ইমরুল খেলবে না। আর টি-টোয়েন্টি না খেলতে পারলেও ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে খেলবে তামিম। ’

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুর তিনটা থেকে মিরপুরে শুরু হবে বাংলাদেশ দলের অনুশীলন।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।