bangla news

ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি প্রধান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ৪:২৬:৪১ পিএম
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে বিসিবি কার্যালয়ে পাপন/ছবি: শোয়েব মিথুন

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে বিসিবি কার্যালয়ে পাপন/ছবি: শোয়েব মিথুন

ক্রিকেটের অচল অবস্থা নিয়ে বেশ উদ্বিগ্ন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। ক্রিকেটারদের ডাকা ধর্মঘট চলছে এখনো। এদিকে বিসিবিও ক্রিকেটারদের সঙ্গে বিকেল ৫টায় কথা বলতে চায়। এখন শুধু ক্রিকেটারদের হাজির হওয়ার অপেক্ষা।

বুধবার (২৩ অক্টোব) ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস সাংবাদিকদের বলেন, 'প্রধানমন্ত্রীর সঙ্গে বোর্ড সভাপতির কথা হয়েছে। তবে কি কথা হয়েছে সেটা জানা যায়নি। ক্রিকেটারদের পক্ষ থেকে কেউ ছিল কিনা সেটাও জানা যায়নি। তবে আমরা প্লেয়ারদের জন্য অপেক্ষা করছি। ৫টায় না হলে তারা যদি পরেও আসে তবে আমরা প্রস্তুত আছি কথা বলতে।'

তবে, জালাল ইউনুস না জানালেও গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কী কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, তা বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে। ক্রিকেটারদের জন্য প্রধানমন্ত্রীর দরজা খোলা আছে, তারপরও কেন তারা আন্দোলনে গেলেন। পাপনের কাছে এই প্রশ্নের উত্তর জানতে চেয়েছেন প্রধানমন্ত্রী। 

বাংলাদেশের জাতীয় একটি দৈনিকের বরাত দিয়ে ক্রিকেট বিষয়ক পোর্টাল ক্রিকইনফো জানায়, দু’পক্ষের মাঝে সমঝোতায় মধ্যস্থতা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে নিযুক্ত করেছেন।

গত সোমবার ক্রিকেটারদের ডাকা আন্দোলনে অবশ্য মাশরাফি ছিলেন না। তবে তিনি রাতে তার ফেসবুক স্ট্যাটাসে দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। 

ক্রিকেটারদের ১১ দফা দাবি নিয়ে সরাসরি কথা বলার জন্য বিসিবি বুধবার (২৩ অক্টোবর) বিকেল ৫টায় সময় দিয়েছে। এরই মধ্যে জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল জানিয়েছেন, বাকিদের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন এসব তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ক্রিকেট বোর্ড ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 16:26:41