ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

ক্রিকেট

বিসিবি বনাম ক্রিকেটারদের মধ্যস্থতায় থাকবেন মাশরাফি?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ০৭:৩৭:৩১ পিএম
বিসিবি বনাম ক্রিকেটারদের মধ্যস্থতায় থাকবেন মাশরাফি? মাশরাফি-ফাইল ফটো

হঠাৎ করেই ক্রিকেট পাড়ায় থমথমে অবস্থা বিরাজ করছে। দেশের ক্রিকেটের বাজে পরিস্থিতি উল্লেখ করে ১১ দফা দাবি জানিয়ে ধর্মঘট ডাকেন জাতীয় দল থেকে শুরু করে প্রথমসারির ক্রিকেটাররা। তাদের এমন দাবির পাল্টা জবাবও দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে সমস্যা সমাধানে বুধবার (২৩ অক্টোবর) দু’পক্ষের বসার কথা রয়েছে।

বাংলাদেশের জাতীয় একটি দৈনিকের বরাত দিয়ে ক্রিকেট বিষয়ক পোর্টাল ক্রিকইনফো জানায়, দু’পক্ষের মাঝে সমঝোতায় মধ্যস্থতা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে নিযুক্ত করেছেন।

গত সোমবার ক্রিকেটারদের ডাকা আন্দোলনে অবশ্য মাশরাফি ছিলেন না।

তবে তিনি রাতে তার ফেসবুক স্ট্যাটাসে দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।  

ক্রিকেটারদের ১১ দফা দাবি নিয়ে সরাসরি কথা বলার জন্য বিসিবি বুধবার (২৩ অক্টোবর) বিকেল ৫টায় সময় দিয়েছে। এরই মধ্যে জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল জানিয়েছেন, বাকিদের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন এসব তথ্য জানিয়েছেন।

সেই দৈনিকে বিসিবির পরিচালক মাহবুবুল আনাম জানান, তিনি (প্রধানমন্ত্রী) ক্রিকেটের বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানতে চেয়েছেন। পরে ক্রিকেটারদের মাঠে ফিরিয়ে আনতে তিনি মাশরাফিকে বলেছেন।

এদিকে মাশরাফি এখনও ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করেছেন কিনা তা জানা যায়নি। তবে সবকিছু ইতিবাচক দিকেই এগুচ্ছে বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিসিবির পাল্টা জবাবে অবশ্য গুরুত্বপূর্ণ একটি ব্যাপার মেনে নেওয়া হয়েছে। ঢাকা লিগ কমিটির পরবর্তী সভায় ঢাকা প্রিমিয়ার লিগে প্লেয়ারদের ক্লাব ট্রান্সফার আগের মতো করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa