bangla news

কলকাতার ‘প্রিন্স’ এখন ভারতীয় ক্রিকেটের ‘রাজা’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ১:১১:৫৬ পিএম
সৌরভ গাঙ্গুলী-ছবি: সংগৃহীত

সৌরভ গাঙ্গুলী-ছবি: সংগৃহীত

সিদ্ধান্তটা আগেই নেওয়া ছিল। অপেক্ষা ছিল শুধু আনুষ্ঠানিকতার। সেটাও শেষ হলো। অবশেষে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া’র (বিসিসিআই) প্রেসিডেন্টের দায়িত্ব বুঝে নিলেন কলকাতার ‘প্রিন্স’খ্যাত সৌরভ গাঙ্গুলী।

বুধবার (২৩ অক্টোবর) সাবেক অধিনায়কের পাশাপাশি বোর্ড সচিবের দায়িত্ব বুঝে নিয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি সভাপতি আমিত শাহ’র সন্তান জয় শাহ। আর বিসিসিআইয়ের সাবেক সভাপতি অনুরাগ ঠাকুরের ছোট ভাই অরুণ ধুমাল হয়েছেন নতুন কোষাধ্যক্ষ। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচন ছাড়াই গাঙ্গুলী ও অন্যান্যদের নিয়োগ চূড়ান্ত হয়েছে। 

তবে প্রেসিডেন্ট হিসেবে গাঙ্গুলীর মেয়াদ ২০২০ সালের সেপ্টেম্বর পর্যন্ত। এর আগে মুম্বাইয়ে বিসিসিআইয়ের অনানুষ্ঠানিক এক সভায় ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিরা দেশটির অন্যান্য রাজ্যের বোর্ডগুলোর সদস্যদের সঙ্গে আলোচনা করে সৌরভকে বোর্ড প্রেসিডেন্ট করার বিষয়টি নিশ্চিত করেন।

২০১৫ সালে পূর্বসূরি জগমোহন ডালমিয়ার মৃত্যুর পর থেকে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (ক্যাব) প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন সাবেক এই ওপেনার।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 13:11:56