bangla news

১২ মিনিটে হ্যাটট্রিক স্টার্লিংয়ের, সিটির গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ১২:২৫:২১ পিএম
.

.

ম্যানচেস্টার সিটির হয়ে চ্যাম্পিয়নস লিগে কোনো ইংলিশ ফুটবলারের প্রথম হ্যাটট্রিক এলো রহিম স্টার্লিংয়ের হাত ধরে। তাও মাত্র ১২ মিনিটের মধ্যে। আর জোড়া গোল করলেন সার্জিও আগুয়েরো। দুই ইংলিশ আর আর্জেন্টাইন তারকার দুর্দান্ত পারফরম্যান্সে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে আটলান্টার বিপক্ষে গোল উৎসব করল ম্যানচেস্টার সিটি।

ঘরের মাঠ ইতিহাদে মঙ্গলবার (২২ অক্টোবর) দিনগত রাতে আটলান্টাকে ৫-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ৩ ম্যাচে ৩ জয়ে ৯ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘সি’র শীর্ষস্থান মজবুত করল সিটিজেনরা।

ম্যাচের শুরুটা চ্যাম্পিয়নস লিগে অভিষিক্ত আতোলান্টার শুরুটা ভালোই হয়েছিল। ম্যাচের ২৮তম মিনিটে ইলিচিচকে নিজেদের ডু-বক্সে ফাউল করেছিলেন ফার্নান্দিনহো। পেনাল্টি থেকে গোল করে সফরকারীদের এগিয়ে দেন মিলানোভস্কি। 

গোল হজম করেই যেন জেগে ওঠে পেপ গার্দিওলার দল। হ্যাটট্রিক করে রেকর্ড গড়লেও ম্যাচে গোলের সূত্রপাত করেছেন আগুয়েরো। ৩৪তম মিনিটে স্টার্লিংয়ের পাস ধরে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল পাঠিয়ে দেন আগুয়েরো।

কয়েক মিনিট বাদেই এগিয়ে যায় সিটি। এবারও পেনাল্টি আদায় করে নেন স্টার্লিং আর তা থেকে লক্ষ্যভেদ করেন আগুয়েরো। প্রথমার্ধে এগিয়ে থাকা সিটি দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের রক্ষণে রীতিমত ঝাঁপিয়ে পড়ে। স্বাগতিক দল মিডফিল্ডে আধিপত্য বিস্তার করতে শুরু করার পর ফল আসে দ্রুতই।

৫৮তম মিনিটে কেভিন ডি ব্রুইনের বাড়িয়ে দেওয়া বলে শুরুতে শট নিয়েছিলেন সিটির তরুণ তুর্কি ফোডেন। কিন্তু তার বাঁকানো শট কাজে না লাগলেও বল চলে যায় স্টার্লিংয়ের দখলে আর সহজ সুযোগ হেলায় নষ্ট করেননি ইংলিশ ফরোয়ার্ড। এরপর মাত্র ১১ মিনিটের মধ্যে আরও দুই গোল করে হ্যাটট্রিক পূরণ করেন তিনি।

এদিকে রাতের আরেক ম্যাচে রেড স্টার বেলগ্রেডকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে টটেনহাম। দলের জয়ের জোড়া গোল করেছেন হ্যারি কেন ও সন হিউং-মিন। বাকি গোল এরিক লামেলার।

আরেক ম্যাচে বায়ার লেভারকুসেনকে ১-০ গোলে হারিয়েছে স্প্যানিশ জায়ান্ট অ্যাতলেতিকো মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল ম্যানচেস্টার সিটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 12:25:21