bangla news

এমবাপ্পের হ্যাটট্রিকে পিএসজির বিশাল জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ৯:৩৭:৪৭ এএম
কিলিয়ান এমবাপ্পে-ছবি: সংগৃহীত

কিলিয়ান এমবাপ্পে-ছবি: সংগৃহীত

গ্রুপের আরেক দল রিয়াল মাদ্রিদও জয় পেয়েছে, কিন্তু স্প্যানিশ জায়ান্টদের দ্বিতীয় স্থানে নামিয়ে দিয়ে একই রাতে পিএসজির জয়টা এলো বিশাল ব্যবধানে। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে ক্লাব ব্রুগাকে ঘরের মাঠে ৫-০ গোলে হারিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা। দলের জয়ে দুর্দান্ত হ্যাটট্রিক করেছেন কিলিয়ান এমবাপ্পে আর জোড়া গোল করেছেন মাউরো ইকার্দি।

ম্যাচের মাত্র সপ্তম মিনিটে বেলজিয়ামের ক্লাবটির বিপক্ষে পিএসজির গোল উৎসবের শুরুটা করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড ইকার্দি। দ্বিতীয় গোল পেতে অবশ্য অনেকটা সময় অপেক্ষায় থাকতে হয় টমাস টুখেলের দলের। আর এবারের গোলদাতা ইনজুরি কাটিয়ে দলে ফেরা এমবাপ্পে।

ব্যাঞ্চ থেকে বদলি হিসেবে নামা এমবাপ্পের অবিশ্বাস্য পারফরম্যান্সের শুরু দ্বিতীয় গোলের পরই। প্রথমে ইকার্দির দ্বিতীয় গোলে সহায়তা করলেন। এরপর দলের চতুর্থ ও পঞ্চম গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেছেন ফরাসি ফরোয়ার্ড। দুটি গোলই এসেছে আনহেল দি মারিয়ার অ্যাসিস্টে। 

মাঠে মাত্র ৩৮ মিনিট কাটিয়ে ম্যাচের সব আলো কেড়ে নিয়েছেন এমবাপ্পে। সেই সঙ্গে মেসিকে ছাড়িয়ে সবচেয়ে কম বয়সে চ্যাম্পিয়নস লিগে ১৫ গোলের রেকর্ডও নিজের করে নিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল পিএসজি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 09:37:47