bangla news

হারলেও সেমির ব্যাপারে আশাবাদী বসুন্ধরা কোচ ব্রুজন  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ১১:২৮:২২ পিএম
অস্কার ব্রুজন

অস্কার ব্রুজন

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে শুরুর অভিযানটা ভাল হয়নি টুর্নামেন্টের অন্যতম ফেবারিট বসুন্ধরা কিংসের। লড়াই করেও বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চ্যাম্পিয়নরা ৩-১ ব্যবধানে হেরে গেছে ভারতের গোকুলাম কেরালা এফসি’র বিপক্ষে। স্বাভাবিকভাবে এ ফল হতাশ করেছে কিংস কোচ অস্কার ব্রুজনকে।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে হতাশাই ঝরে পড়েছে ব্রুজনের কণ্ঠে, ‘আমরা এ ফলে হতাশ। কারণ টুর্নামেন্টের ফেবারিট দলের মধ্যে আমরাও আছি। আমরা যেভাবে খেলেছি তাতে খুশি। তবে গোলের দেখা পায়নি।’

হারলেও অবশ্য সেমিফাইনালে খেলার ব্যাপারে আশাবাদী কোচ ব্রুজন। তার জন্য পরের দুই ম্যাচে জিততেই হবে বসুন্ধরা কিংসকে। শেষ চারে যাওয়ার জন্য ছয় পয়েন্ট পেতে হবে তাদের। 

বাকি দুই ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় জানিয়ে ব্রুজন বলেন, ‘আমাদের বাকি দুই ম্যাচে ছয় পয়েন্ট পেতে হবে। আশা করি আমরা তা পারবো এবং সেমিফাইনালে পা দিতে পারবো।’ 

ব্রুজনের গলার সঙ্গে গলা মেলালেন অধিনায়ক দেনিয়েল কলিন্দ্রেসও। বসুন্ধরার কোস্টারিকান ফরোয়ার্ড পরের ম্যাচে জিততে চান। সেই সঙ্গে দলের উন্নতি করার ব্যাপারেও জানান। 

৩৪ বছর বয়সী বিশ্বকাপে খেলার অভিজ্ঞতাসম্পন্ন তারকা বলেন, ‘আমাদের আরো উন্নতি করতে হবে। পরের ম্যাচগুলো জিততেই হবে।’ 

কেরালা এ টুর্নামেন্টের প্রস্তুতির জন্য হাতে তেমন সময়ও পায়নি। তাতেও জয় আটকায়নি তাদের। অবশ্য কেরালা যে শক্ত প্রতিপক্ষ এবং তারা যে ভালো দল তা স্বীকার করে কোচ ব্রুজন বলেন, ‘কেরালা ভারো দল। তারা জানে কিভাবে খেলতে হয়। তারা ফল বের করে নিয়েছে। আশা করি, আমরা পরের ম্যাচে ঘুরে দাঁড়াবো। আমরাও শক্তিশালী দল।’ 

বসুন্ধরা কিং গ্রুপ পর্বে দ্বিতীয় ম্যাচ খেলবে ২৪ অক্টোবর, ভারতের আরেক দল চেন্নাই সিটির বিপক্ষে। শেষ ম্যাচে ২৬ অক্টোবর মুখোমুখি হবে মালেয়শিয়ার তেরেঙ্গানু এফসি’র। 

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
ইউবি/এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 23:28:22