bangla news

গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৮:২৪:৫৮ পিএম
অনুষ্ঠান মঞ্চে এভাবে ক্রিকেট খেলেন সাকিব

অনুষ্ঠান মঞ্চে এভাবে ক্রিকেট খেলেন সাকিব

ঢাকা: গ্রামীণফোনের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শক্তিশালী ডিজিটাল সমাজ নির্মাণে গ্রামীণফোনের সঙ্গী হয়ে কাজ করবেন সাকিব।

গ্রামীণফোনের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জিপিহাউজে মঙ্গলবার (২২ অক্টোবর) এক অনুষ্ঠানের মাধ্যমে গ্রামীণফোন সাকিব আল হাসানকে তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করে।
 
এ প্রসঙ্গে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, নির্ভরযোগ্য ক্রিকেটার ও একজন জাতীয় আইকন হিসেবে সাকিব আল হাসান নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছে। বাংলাদেশে মোবাইল নেটওয়ার্ক সেবায় গ্রামীণফোনও সবচেয়ে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত। এটি একটি দুর্দান্ত সমন্বয়। গ্রামীণফোন ও সাকিব আল হাসানের এই অংশীদারিত্ব সমাজে ইতিবাচক ভূমিকা রাখবে।
 
সাকিব আল হাসান বলেন, গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আমি বিশ্বাস করি, বাংলাদেশের টেলিযোগাযোগ ও ডিজিটাল খাতের অগ্রগতিতে প্রতিষ্ঠানটি ব্যাপক অবদান রাখছে। নিজের পারফরম্যান্স আরও সমৃদ্ধ করতে এবং সমর্থকদের আস্থা অটুট রাখতে আমি সব সময় আত্মবিশ্বাসী। আমি বিশ্বাস করি, গ্রামীণফোনের সঙ্গী হয়ে দেশ ও দেশের ডিজিটাল খাতকে এগিয়ে নিয়ে যেতে পারবো।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, শক্তিশালী সমাজ নির্মাণে বছরজুড়ে গ্রামীণফোন ব্যাপক পরিসরের নানা ধরনের উদ্যোগ পরিচালনা করছে। এর মধ্যে রয়েছে অনলাইন স্কুল, সবার জন্য সহজে ইন্টারনেট শিক্ষা, নারীর ক্ষমতায়ন ও অন্যান্য উন্নয়নমূলক কর্মকাণ্ড। গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হয়ে সাকিব আল হাসান জাতীয় উন্নয়ন ও সামাজিক ক্ষমতায়নের পথ প্রশস্ত করবে।
 
অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমানের বলে ব্যাট করেন সাকিব। গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি, চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন ও প্রধান মানবসম্পদ কর্মকর্তা তানভীর হোসেনও খেলায় অংশ নেন।
 
বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এমআইএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 20:24:58