ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিসে অংশ নিচ্ছে ২২ দেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিসে অংশ নিচ্ছে ২২ দেশ রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্স

রাজশাহী: রাজশাহীতে আগামী ১২ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে আন্তর্জাতিক জুনিয়র টেনিস টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৮)-২০১৯। টুর্নামেন্ট চলবে আগামী ১৭ নভেম্বর পর্যন্ত।

রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে আয়োজিত এই টুর্নামেন্টে ২২টি দেশের প্রায় ১৫০ জন খেলোয়াড় অংশ নেবেন। ১০ নভেম্বর থেকে শুরু হবে বাছাই পর্বের খেলা।

জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের (জেডআইটিসি) চেয়ারম্যান ও টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার তাপু এ তথ্য নিশ্চিত করেছেন।

এরইমধ্যে টুর্নামেন্টের আয়োজন নিয়ে সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় অর্গানাইজিং কমিটির সভাও হয়েছে।

সভায় টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির প্রধান পৃষ্ঠপোষক সিটি মেয়র খায়রুজ্জামান লিটন আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করতে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। তিনি আশা করেন সবার সহযোগিতায় উৎসবমুখর পরিবেশে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

অর্গানাইজিং কমিটির ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার তাপু বলেন, টুর্নামেন্ট উপলক্ষে এরইমধ্যে ১১টি উপ-কমিটিও গঠন করা হয়েছে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের জন্য নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হবে। ১০ নভেম্বর টুর্নামেন্টের ব্রিফিংয়ের জন্য মিট দ্যা প্রেস অনুষ্ঠানের আয়োজন করা হবে। টুর্নামেন্টে রেফারি হিসাবে থাকবেন ভারতের জয় মুখার্জি।

বাংলাদেশ সম: ০৯৩০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।