bangla news

লিভারপুলের জয়রথ থামালো ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২১ ৫:৫৩:৩৪ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অধারাবাহিক ম্যানচেস্টার ইউনাইটেড এবারও জয়ের দেখা পায়নি। কিন্তু জিততে দেয়নি চলতি মৌসুমে অপরাজেয় লিভাপুরলকে। শক্তিমত্তায় স্পষ্ট ব্যবধান থাকলেও ইয়ুর্গেন ক্লপের দলকে ১-১ গোলে রুখে দিয়েছে ওলে গানার সুলশারের শিষ্যরা।

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা ১৮তম জয়ের লক্ষ্যে মাঠে নেমেছিল লিভারপুল। যাদের রেকর্ড ভাঙার জন্য মাঠে নামলো ‘অলরেড’রা, সেই ইউনাইটেডই রেকর্ড গড়া ঠেকিয়ে দিল। ঠেকিয়ে না বলে ২০১৭ সালের আগস্ট ও ডিসেম্বরের মধ্যবর্তী সময়টায় নিজেদের কীর্তি বাঁচিয়ে রাখলো ইউনাইটেড, এটা বলাই বরং যথার্থ হবে।

৮ ম্যাচে ৮ জয়ের তৃপ্তি নিয়ে মাঠে নামা লিভারপুল এই ম্যাচেও দারুণ শুরু করেছিল। বেশ কিছু দুর্দান্ত আক্রমণও করেছিল দলটি। কিন্তু ৮ ম্যাচে মাত্র ৯ পয়েন্ট পাওয়া ইউনাইটেড নিজেদের ঘরের মাঠে তফাতটা ঘুচিয়ে দিল। ম্যাচের মাত্র ৩৬তম মিনিটেই ডেনিয়েল জেমসের দুর্দান্ত এক ক্রসে পা ছুঁয়ে ওল্ড ট্রাফোর্ডকে উল্লাসে মাতিয়েছেন মার্কাস রাশফোর্ড। 

যদিও রাশফোর্ডের গোল নিয়ে বিতর্ক থাকবে। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি (ভিএআর) সহযোগিতা না করলে ফলাফল অন্যরকম হতে পারতো। ডিভোক ওরিগিকে ফাউল করেছিলেন ভিক্টর লিন্ডেলফ। ফাউলের আবেদনে ভিএআর’র সহায়তা নিলেও তা বাতিল হয়ে যায়। এই ভিএআর’র কারণেই প্রথমার্ধে লিভারপুল স্ট্রাইকার সাদিও মানের গোল হ্যান্ডবলের অভিযোগে বাতিল হয়ে যায়।

দ্বিতীয়ার্ধে অবশ্য ধাক্কা কাটিয়ে উঠে লিভারপুল। দলে মোহামেদ সালাহ না থাকায় অবশ্য আক্রমণভাগ নিয়ে ভুগতে হয়েছে ক্লপের দলকে। তাইতো দুর্দান্ত খেলেও গোলের দেখা পেতে অপেক্ষায় থাকতে হয় ৮৫তম মিনিট পর্যন্ত। রবার্টসনের ক্রসে ফাঁকায় বল পেয়ে কাজে লাগান অ্যাডাম লালানা।

এই ড্রয়ে শীর্ষস্থান টিকে রইলেও লিভারপুলের সঙ্গে দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্টের ব্যবধান নেমে এলো ছয়ে। আর ১৩তম স্থানে থাকা ইউনাইটেডের পয়েন্ট ১০।

বাংলাদেশ সময়: ০৫৫৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-21 05:53:34