bangla news

আশরাফুলের ব্যাটে রক্ষা পেলো বরিশাল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৮:৩১:৩৫ পিএম
আশরাফুলের ব্যাটে রক্ষা পেলো বরিশাল-ছবি: শোয়েব মিথুন

আশরাফুলের ব্যাটে রক্ষা পেলো বরিশাল-ছবি: শোয়েব মিথুন

অবশেষে নিজের সামর্থ্যের প্রমাণ দিলেন মোহাম্মদ আশরাফুল। তার ব্যাটে ভর করেই জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) দ্বিতীয় রাউন্ডের ম্যাচে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে নিশ্চিত পরাজয়ের হাত থেকে রক্ষা পেয়েছে বরিশাল বিভাগ।

নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ১ উইকেটে ৫০ রান নিয়ে দ্বিতীয় ইনিংসের খেলা শুরু করে চট্টগ্রাম। পিনাক ঘোষ ও মাহিদুল ইসলাম অঙ্কনের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৬ উইকেটে ১৯৫ রানে দ্বিতীয় ইনিংস ঘোষণা করে চট্টগ্রাম বিভাগ। পিনাক ৫৪ ও অঙ্কন ৪৩ রান করেন।

৩৩৬ রানের টার্গেটে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শুরুতেই রাফসান আল মাহমুদের উইকেট হারায় বরিশাল। দ্বিতীয় উইকেটে ১১৩ রান যোগ করেন শাহরিয়ার নাফিস ও মোহাম্মদ আশরাফুল। মূলত এই দুইজনের ব্যাটের লড়াই করে বরিশাল বিভাগ।

আশরাফুল ৬০ রান করে আউট হন। এরপরই নাফিস ৪২ রান করে প্যাভিলিয়নে ফেরত যান। নুরুজ্জামান (১), ফজলে মাহমুদ (৭) ও সোহাগ গাজী (০) দ্রুত বিদায় নিলে ১২৭ রানে ৬ উইকেটে হারিয়ে পরাজয়ের শঙ্কায় পড়ে বরিশাল।

মোসাদ্দেক হোসেন ৫২ বলে ৩৫ ও শামসুল ইসলাম ৫০ বলে ১৫ রানের ইনিংস খেললে শেষ পর্যন্ত রক্ষা পায় বরিশাল। মোসাদ্দেক ৩৫ রান করে শেষ ব্যাটসম্যান আউট হন। ৭ উইকেটে ১৭৪ রান তোলার পরই ম্যাচটি ড্র হয়। চট্টগ্রামের নাইম হাসান ও মাহিদুল ইসলাম অঙ্কন যৌথভাবে ম্যাচ সেরা হন।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
আরএআর/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 20:31:35