bangla news

শুভ’র সেঞ্চুরির আক্ষেপ, ঢাকা-রংপুর ম্যাচ ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৪:৪১:১২ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

সেঞ্চুরি পেয়েছেন লিটন দাশ ও নাঈম ইসলাম। তবে সতীর্থের অভাবে পারলেন না সোহরাওয়ার্দী শুভ। ৯২ রানে অপরাজিত থেকে গেলেন। আর ঢাকা বিভাগ ও রংপুর বিভাগের মধ্যকার জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচটিও ড্র হলো।

ঢাকা প্রথম ইনিংসে ৮ উইকেট হারিয়ে ৫৫৬ রানে ইনিংস ঘোষণা করে। জবাবে সবকটি উইকেট হারিয়ে ৫০৮ রান করে রংপুর। আর ম্যাচের চতুর্থ ও শেষ দিন ঢাকা দ্বিতীয় ইনিংসে নেমে বিনা উইকেটে ১০ রান করলে ড্র মেনে নেয় দু’দল।

চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে প্রথম ইনিংসে ৫ উইকেটে ৩৩৪ রান নিয়ে চারদিনের টেস্টের তৃতীয় দিন শেষ করে রংপুর বিভাগ। আর সেঞ্চুরিতে থাকা নাঈম চতুর্থ দিন ১৩৫ রানে থামেন। সালাউদ্দিন সাকিলের বলে আউট হওয়ার আগে ৩২৪ বলে ১৩টি চার ও একটি ছক্কায় ১৩৫ রান করেন তিনি। আগের দিনের আরেক অপরাজিত ব্যাটসম্যান তানবীর হায়দা ৭৩ রানে বিদায় নেন।

দারুণ খেলতে থাকা শুভ মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরির দেখা পাননি। ১৯৮ বলে ৫টি চার ও একটি ছক্কায় ৯২ রানে অপরাজিত থাকেন তিনি।

ঢাকার বোলারদের মধ্যে সাকিল ও নাজমুল ইসলাম তিনটি করে উইকেট পান। সুমন খান দুটি উইকেট দখল করেন। এছাড়া তাইবুর রহমান ও শুভাগত হোম একটি করে উইকেট পান।

ঢাকার হয়ে প্রথম ইনিংসে ডাবল সেঞ্চুরি করা সাইফ হাসান ম্যাচ সেরা নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, অক্টোবর, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 16:41:12